ঢাকাSunday , 7 April 2024
  1. অনুসন্ধান
  2. অপরাধ
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কচুয়া
  6. খেলাধুলা
  7. চাঁদপুর সদর
  8. জাতীয়
  9. ফরিদগঞ্জ
  10. বিনোদন
  11. মতলব উত্তর
  12. মতলব দক্ষিণ
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. লিড নিউজ

খালেদা জিয়ার জীবন-মৃত্যু আল্লাহর হাতে: ওবায়দুল কাদের 

Link Copied!

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়ার জীবন-মৃত্যু আল্লাহর হাতে।

রবিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলন ও নির্বাচন বর্জনের ব্যর্থতার দায়ভার সরকার নেবে না। তারা আন্দোলন-সংগ্রামে ব্যর্থ হয়ে সরকারের ওপর দোষ চাপায়। বিএনপি নিজেদের ব্যর্থতা ঢাকার জন্য এখন তারা কুকি-চিন নিয়ে কথা বলছে। আন্দোলন-সংগ্রামে ব্যর্থ হয়ে বিভিন্ন সময় বিভিন্ন বিষয়ের ওপর ভর করেও ব্যর্থ হয়েছে।

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তাদের আন্দোলন করার সামর্থ্য নেই ৷ তাদের নেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য বড় কোনো আন্দোলন ও আইনি লড়াই করতে পারেনি। এটার জন্য তারাই দায়ী।

এসময় বিএনপি চেয়ারপারসনের অসুস্থতার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার জীবন-মৃত্যু আল্লাহর হাতে।

তিনি বলেন, আন্দোলন করতে হলে রাজপথে থাকতে হয়, জেলে খাটতে হয়, সেই সৎ সাহস বিএনপির নেই। নির্বাচনে ভরাডুবির ভয়েই তারা নির্বাচনে আসেনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কুকি-চিনের ঘটনা পুরো পাহাড়ের শান্তি নষ্ট করতে পারবে না। তাদের ঘটনা একটা বিচ্ছিন্ন ঘটনা। কুকি-চিন বিষয়ে সরকার শক্ত অবস্থান নিয়েছে এবং সতর্ক আছে।

তিনি আরও বলেন, মিয়ানমারকে ইস্যু বানাতে চেয়ে যেমন ব্যর্থ হয়েছে বিএনপি তেমনি কুকি-চিনের বিষয়ে তারা ব্যর্থ। পাহাড়ের ঘটনা নিয়ে বিএনপির ইস্যু খোঁজার মতলবও ব্যর্থ হবে।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, সুজিত রায় নন্দি, উপদপ্তর সম্পাদক সায়েম খান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।