ঢাকাSunday , 7 April 2024
  1. অনুসন্ধান
  2. অপরাধ
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কচুয়া
  6. খেলাধুলা
  7. চাঁদপুর সদর
  8. জাতীয়
  9. ফরিদগঞ্জ
  10. বিনোদন
  11. মতলব উত্তর
  12. মতলব দক্ষিণ
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. লিড নিউজ

মতলব উত্তরে স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু ও শেখ হাসিনা কর্ণার উদ্বোধন 

Link Copied!

 

শহিদুল ইসলাম খোকন : চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু ও শেখ হাসিনা কর্ণার উদ্বোধন করা হয়েছে। শনিবার ৬ এপ্রিল দুপুরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেন-চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য, স্বাধীনতা পদক প্রাপ্ত, সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

এসময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নামে বঙ্গবন্ধু কর্ণার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে শেখ হাসিনা কর্ণার দুটি কর্ণার উদ্বোধন করা হলো। এর মাধ্যমে মানুষ বঙ্গবন্ধু ও শেখ হাসিনা সম্পর্কে জানতে পারবে। এটা খুবই গুরুত্বপূর্ণ বিষয়। স্বাস্থ্য কমপ্লেক্সে এই কর্ণার গুলোতে যেসব ছবি সংযোজন করেছে তা সত্যিই প্রশংসার দাবীদার। তার এতো কস্ট করে এ সফল আয়োজন করায় তাদের ধন্যবাদ জানাই। 

তিনি আরো বলেন, মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আগের চেয়ে অনেক ভালো সেবা দিচ্ছে। আমি আশা করবো ভবিষ্যতে যেন আরো বেশি বেশি সেবা দিয়ে মতলবের মানুষদের উপকার করে। আমি চাই আমার মতলববাসীরা যাতে ঢাকার সেবা যাতে এখানেই পায়।

বক্তব্য দেন- উপজেলা মেডিক্যাল অফিসার (দন্ত) ডা. জয়নাল আবেদিন, সিনিয়র স্টাফ নার্স সচিত্রা।

এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর -দক্ষিণ মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা পারভীন চৌধুরী রীনা, এফবিসিসিআই এর সহ-সভাপতি ও আওয়ামীলীগের উপকমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইন্জি.ফখরুল ইসলাম রনিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান জুয়েল। 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।