শনিবার, এপ্রিল ১০, ২০২১




হাইমচরে সাংবাদিকের উপর দুই দফা হামলা আটক ১

হাইমচর প্রতিনিধিঃ ইউটিভি, যায়যায়দিন ও চাঁদপুর খবরের উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ ইসমাইল হোসেনের উপর সন্ত্রাসী হামলা হয়েছে।
৯ এপ্রিল শুক্রবার সকাল ১১টায় ও দুপুরে হাইমচর উপজেলার পশ্চিম আলগী ইউনিয়নের পূর্ব চরকৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাংবাদিক পত্নীসহ দুইজন আহত হয়ে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন বলে ইউপি সদস্য বিল্লাল আখন্দ নিশ্চিত করেছেন। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে

ঘটনা সূত্রে জানা যায়, হাইমচর উপজেলার পশ্চিম আলগী ইউনিয়নের পূর্ব চরকৃষ্ণপুর গ্রামের মৃত খলিল মিজির পাঁচ ছেলে এই অতর্কিত হামলা করেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। হামলাকারীরা হলো : দুদু মিজি (৩৬), যাদু মিয়া (৩২), খোকন মিজি (৪৫), কালু মিয়া (২৫) ও সোহরাব (২০)।

জয়নাল মিয়া জানান, সাংবাদিক ইসমাইলের ঘর রাস্তার পাশে। ওই ঘরের সামনে পানি কেন ফেলা হয়েছে এ সংক্রান্ত কথা কাটাকাটিকে কেন্দ্র করে দুদু মিজির ভাইয়েরা মিলে ইসমাইলের ওপর অতর্কিত হামলা চালায়। এতে ইসমাইল ও তার স্ত্রী গুরুতর আহত হয়েছেন।

ইসমাইলের স্ত্রী শাকিলা বেগম জানান, ওরা আমার স্বামীকে পাইপ দিয়ে আঘাত করলে মাথা ফেটে যায়। এই অবস্থায় আমি ধরতে গেলে আমাকেও মারধর করে। এলাকার কয়েকজন যুবক স্বামী-স্ত্রীকে আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

হাইমচর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা এই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ঘটনা শুনে সাথে সাথেই আমার অফিসার পাঠিয়েছি। আমরা বিষয়টি সঠিক তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেবো। এদিকে এ ঘটনায় সাংবাদিক মহল তীব্র নিন্দা জানিয়েছে এবং সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছে।

হাইমচর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা সর্বশেষ জানান, সাংবাদিক ইসমাইলের স্ত্রী শাকিলা বেগম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। সেমতে আমরা ইয়াছিন নামের একজনকে আটক করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category