সোমবার, জানুয়ারি ১০, ২০২২




হাইমচরে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে চেয়ারম্যান আতিক পাটওয়ারীর সৌজন্য সাক্ষাৎ

মোঃ জাহিদুল ইসলামঃ হাইমচর উপজেলার ২নং আলগী দূর্গাপুর উত্তর ইউনিয়ন নব-নির্বাচিত চেয়ারম্যান আতিকুর রহমান পাটওয়ারী উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
১০ই জানুয়ারি বিকাল ৪টায় উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর সভাপতি ফারুকুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাহেদ হোসেন দীপু পাটওয়ারীর সঞ্চালনায় সৌজন্য সাক্ষাত করেন উত্তর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান আতিকুর রহমান পাটোয়ারী। সাক্ষাতকালে তিনি বলেন, হাইমচর উপজেলার ২নং আলগী দূর্গাপুর উত্তর ইউনিয়নের সর্বস্তরের জনগণকে অন্তরের অর্ন্তস্থল থেকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। একই সাথে আগামী পাঁচ বছরের মধ্যে উত্তর ইউনিয়নবাসীকে দেওয়া সকল প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে ইউনিয়ন বাসীর জন্য নিরলসভাবে কাজ করবো এই আশাবাদ ব্যক্ত করছি। পাশাপাশি উপজেলা প্রেসক্লাব সাংবাদিক সহ সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করছি। এই সময় তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করেন হাইমচর উপজেলা প্রশাসন সহ উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর সভাপতি ফারুকুল ইসলাম এবং সাঃ সম্পাদক সাহেদ হোসেন দীপু পাটওয়ারী সহ এর একঝাঁক তরুণ সাংবাদিকদের। যারা হাইমচর উপজেলার সবকটি ইউনিয়নে কলম শক্তির মাধ্যমে সঠিক এবং দায়িত্বশীল ভূমিকা রেখেছে। যাদের লেখনীতে হাইমচরের মানুষ তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে পেরেছে৷
উপস্থিত ছিল উপজেলা প্রেসক্লাব, হাইমচর এর সহ-সভাপতি জিএম জহির, মহসিন মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন রনি, সহ-সাংগঠনিক সম্পাদক শরীফ মোঃ মাসুম বিল্লাহ্, দপ্তর সম্পাদক মোঃ শরীফ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ সবুজ হোসাইন, সদস্য মোঃ জাহাঙ্গীর সিকদার মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ রুবেল হোসেন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category