শনিবার, নভেম্বর ৬, ২০২১




হাইমচরে প্রেসক্লাবের অনিয়মের প্রতিবাদে সিনিয়র সাংবাদিকদের পদত্যাগের হিড়িক

নিজস্ব প্রতিনিধিঃ হাইমচরে প্রেসক্লাবে অনিয়ম ওনজালিয়াতির পএতিবাদে সিনিয়র সাংবাদিকদের পদত্যাগের হিড়িক পড়েছে। এক নায়কতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে  প্রেসক্লাবের সামান্য নিয়ম নীতি ও যোগ্যতার তোয়াক্কা না করে যাকে তাকে এক ব্যাক্তির সিদ্ধান্তে  সদস্য করে হাইমচর প্রেসক্লাবকে কলুষিত করায় এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে তারা জানান ।

৫ নভেম্বর ২০২১ শুক্রবার সকাল থেকে হাইমচর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও দৈনিক চাঁদপুর কন্ঠের ব্যুরো ইনচার্জ মোঃ মাজহারুল ইসলাম শফিক, প্রেসক্লাব সদস্য জি এম জহির, জাহাঙ্গীর হোসেন সিকদার, সিনিয়র সহ-সভাপতি ফারুকুল ইসলাম, সহ-সভাপতি জি এম ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাহেদ হোসেন দিপু, প্রচার সম্পাদক হাসান আল মামুন, দপ্তর সম্পাদক শরীফ হোসাইন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদসহ প্রেসক্লাব থেকে পদ ও সাধারন সদস্য পদ থেকে অভ্যাহতির ঘোষনা দিয়ে নিজ নিজ আই ডি থেকে স্ট্যাটাস দেন।

বর্তমানে হাইমচর উপজেলার সর্বত্রে দায়িত্বশীল সিনিয়র সাংবাদিকদের ঢালাও অব্যাহতির বিষয়টি সচেতন মহল সহ চায়ের আড্ডায় আলোচনার ঝড় বইছে।  এক কথায় আজকে ” হাইমচর প্রেসক্লাব ” হাইমচর উপজেলায় টক অব দ্যা হাইমচরে পরিনত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category