রবিবার, মে ৯, ২০২১




হাইমচরে ঢাকাস্থ লামচরী কল্যাণ ট্রাস্টের ঈদ উপহার বিতরণ

মোঃ জাহিদুল ইসলামঃ ‘মানুষ মানুষের জন্য’ এ মূলমন্ত্রে ঢাকায় বসবাসরত হাইমচর উপজেলার কাটাখালী এলাকার লামচরী গ্রামের বেশ কিছু ব্যবসায়ীকে নিয়ে গঠিত ঢাকাস্থ লামচরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে প্রতি বছরের মত এবারও লামচরী গ্রাম ও আশেপাশের এলাকাগুলোর বেশ কিছু অসহায় দুঃস্থ পরিবারের মাঝে ঈদ উপহার শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

রবিবার সকাল ১০ টায় লামচরী গ্রামের খালেকিয়া তালিমূল কোরআন মাদ্রাসা মাঠে শাড়ি ও লুঙ্গি বিতরণ কালে সংক্ষিপ্ত সভায় ঢাকাস্থ লামচরী কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান হাজী আহমেদ আলী গাজী সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ মোঃ হোসেন তালুকদার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২নং উওর আলগী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড ইউপি সদস্য ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ আবুল হোসেন মিজি।

এই সময় ট্রাস্টের নেতৃবৃন্দ বলেন, এই সংগঠনটি একটি অরাজনৈতিক সংগঠন। মানুষের সেবা করা এবং মানুষের বিপদে আপদে প্রয়োজনে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়াই সংগঠনের মূল উদ্দেশ্য। ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে প্রতিবারের ন্যায় এবারও আমরা ১শ’ ৫০ জন দুঃস্থ পরিবারের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছি। আগামী দিনগুলোতেও যে কোনো সামাজিক এবং সেবামূলক কার্যক্রমে আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন ট্রাস্টের সম্মানিত সদস্য মোঃ ফারুক হোসেন গাজী, মোঃ নজরুল ইসলাম, আব্দুস সাত্তার মৈশাল,মোঃ বাদশা মোল্লা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category