শনিবার, নভেম্বর ৬, ২০২১




সকলকে সাথে নিয়ে আমি গজরা ইউনিয়নকে সাজাতে চাইঃ শহীদ উল্লা মাষ্টার

শামসুজ্জামান ডলারঃ মতলব উত্তর উপজেলায় ১৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ নভেম্বর। সকল জল্পন কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে গজরা ইউনিয়নে নৌকার মাঝি হয়েছেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ উল্যাহ মাষ্টার।

তিনি উপজেলার ঐতিহ্যবাহী ওটারচর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক। এমএ, এমএড, এলএলবি শহীদ উল্লা প্রধান উপজেলা আওয়ামীলীগের একজন ত্যাগী নেতা। জীবনে অনেকে রাজনৈতিক দলবদল করলেও তিনি কখনো দলবদল করেননি। সারাজীবন তিনি আওয়ামীলীগের রাজনীতিই করেছেন। কখনো এই দল থেকে তিনি তেমন কোন সুবিধাও নেননি। তিনি দলকে মনেপ্রানে ভালবেসেই রাজনীতি করে যাচ্ছেন।

কথাহলে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী শহীদ উল্লা প্রধান বলেন, বঙ্গবন্ধুকে ভালবাসি বলেই আওয়ামীলীগ করি। বঙ্গবন্ধু কন্যা, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কাজে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। আমি সেই আওয়ামী পরিবারের নগন্য সদস্য হিসাবে নিজের দায়িত্ব পারন করে আসছি। যতদিন বেঁচে থাকবো জাতীর জনকের দলটিই করে যেতে চাই।

তিনি আরো বলেন, মানুষ গড়ার কারিগড় হিসাবে জীবনটা শেষ করেছি, কখনো নিজের অর্থনৈতিক সুবিধার কথা চিন্তা করিনি। তবে আমি বিশ্বাস করি আমার ছাত্ররা এবং তাদের অভিভাবকরা আমার এই প্রয়োজনীয় সময়ে এখন তারা আমার পাশে দাড়াবে। সকলকে সাথে নিয়এ আমি এই গজরা ইউনিয়নটাকে সুন্দরভাবে সাজাবো।

 

তবে এবার আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীক নির্বাচন করার সুযোগ পেয়ে আমি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এর প্রতি চীর কৃতজ্ঞ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category