বুধবার, জানুয়ারি ৫, ২০২২




শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির একান্ত সচিব হলেন পিরোজপুরের ডিসি আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন

শামসুজ্জামান ডলারঃ শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ নির্বচনী আসনের সংসদ সদস্য ডা. দীপু মনির একান্ত সচিব হলেন পিরোজপুরের ডিসি আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন।

৫ জানুয়ারি বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ আদেশ জারি করে। মানবিক গুনাবলী সম্পন্ন আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে দায়িত্ব পালন করেন। পরে তিনি ঢাকা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক, এর পর শিক্ষা মন্ত্রনালয়ে যোগদান করেন এবং শিক্ষা মন্ত্রনালয়ে কাজ করার পর পিরোজপুরের জেলা প্রশাসক হিসাবে যোগদান করেন।

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে যোগদানে পূর্বে তিনি প্রথমে ২০১১ সালে এই চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে যোগদান করছিলেন। তিনি ১২ মে ২০১১ সাল থেকে ২ সেপ্টেম্বর ২০১৩। সাল পর্যন্ত ১পৌরসভা ও ১৪ ইউনিয়ন সম্বলিত এবং চরাঞ্চল সমৃদ্ধ মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে কাজ করেন।

আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন দীর্ঘ্যদিন মতলব উত্তর উপজেলায় কর্মরত ছিলেন তখন তিনি প্রশাসনিক কর্মকান্ড সঠিকভাবে পরিচালনা করার পরেও এ উপজেলার বিভিন্ন শ্রেনী-পেশার মানুষদের সাথে তার ছিল আন্তরিকপূর্ন সম্পর্ক।

মুঠোফোনে কথাহলে তিনি বলেন, সাধারন মানুষের জন্য কাজ করতে পাড়লে আমার খুবই ভালোলাগে। পাশাপাশি শিক্ষা নিয়ে কাজ করার বিষয়ে আমার রয়েছে দুর্বলতা। বিশ্বের সাথে তাল মিলিয়ে শিক্ষাকে আধুনিক ও যুগোপযোগী করতে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন। এ কাজে আমি নিজেকে সম্পৃক্ত করতে পারলে আমার খুব ভাল লাগবে।

তাছাড়া চাঁপুরের প্রতিও রয়েছে আমার বিশেষ দুর্বলতা। কেননা, আমার এক সন্তানের জন্ম এই চাঁদপুরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category