শনিবার, এপ্রিল ১০, ২০২১




রাতে জমজমাট এল ক্লাসিকো, মেসিকে নিয়ে জিদান সতর্ক

 ক্রিড়া প্রতিবেদকঃ স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনায় লিওনেল মেসির থাকা কিংবা না থাকা নিয়ে মুখ খুললেন ক্লাবটির চির প্রতিদ্বন্দী রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান। তিনি বলেন, ভবিষ্যতে চিরপ্রতিদ্বন্দ্বী দলেই আর্জেন্টাইন তারকাকে দেখতে চাই।

গত মৌসুমে ক্লাব ছাড়তে চাওয়া মেসি পরে অনিচ্ছা সত্ত্বেও থেকে যান ক্যাম্প ন্যুয়ে। তবে চলতি মৌসুম শেষে আর কোনো বাধ্যবাধকতা থাকছে না, শেষ হবে বার্সেলোনার সঙ্গে তার চুক্তির মেয়াদ। যদিও দ্বিতীয় মেয়াদে কাতালান ক্লাবটির সভাপতি হয়ে আসা হুয়ান লাপোর্তা আশাবাদী, বার্সেলোনাতেই থেকে যাবেন ছয়বারের বর্ষসেরা এই ফুটবলার।

 

এদিকে, মৌসুমে দ্বিতীয় ক্লাসিকোয় আজ শনিবার বার্সেলোনার মুখোমুখি হবে রিয়াল। মাদ্রিদের আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত একটায় শুরু হবে লা লিগার এই ম্যাচটি।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে রিয়াল কোচ জিদান মুখ খুললেন মেসিকে নিয়ে। মেসি বার্সেলোনা ছেড়ে চলে যাবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আশা করি, এমনটা হবে না। আমি চাই সে বার্সেলোনাতেই থাকুক, স্প্যানিশ লিগের জন্য এটা ভালো।

লা লিগার ২৯ রাউন্ড শেষে ৬৩ পয়েন্ট নিয়ে তালিকার তিনে শিরোপাধারী রিয়াল। ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আতলেতিকো মাদ্রিদ, ১ পয়েন্ট পিছিয়ে দুইয়ে বার্সেলোনা। শিরোপা নির্ধারণে এই ম্যাচের ফল তাই ফেলতে পারে অনেক বড় প্রভাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category