শনিবার, জানুয়ারি ১২, ২০১৯




মানসম্মত শিক্ষার মাধ্যমেই আলোকিত মানুষ গড়তে হবে . . . এড. নুরুল আমীন রুহুল এমপি

নূরে আলম নূরী ও মোল্লা হাবিবুর রহমানঃ  মতলব উত্তর উপজেলার নাউরী আহমাদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে চাঁদপুর-২ নির্বাচনী আসনের নবনির্বাচিত সাংসদ এড.নুরুল আমিন রুহুকে সংবর্ধনা দেয়া হয়।

শনিবার বিকালে সমাজ সেবক এসএম সিরাজুল ইসলামএর সভাপতিত্বে এবং সমাজ সেবক আব্বাস উদ্দিন মাস্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্য রাখেন এড.নুরুল আমিন রুহুল এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদেও চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আ’লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, উপজেলা আ’লীগের সভাপতি এড. রুহুল আমীন, সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা এমএকুদ্দুস, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ কবির হোসেন, উপজেলা আ’লীগের যুগ্মসম্পাদক গাজী আইয়ূব আলী।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সমাজ সেবক মনিরুজ্জামান, জিয়া উদ্দিন মোল্লা, এসএম বিল্লাল হোসেন, সাহাব উদ্দিন ভূইয়া, এড. জেসমিন সুলতানা, আক্তার হোসেন মিজি, নাউরী আদর্শ কলেজের অধ্যক্ষ হরিকৃষœ তপাদার, নাউরী আহম্মাদিয় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম তাজুলই সলাম, নাউরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষক আবুল খায়ের বাহাউদ্দিন প্রমূখ।

সংবর্ধিত প্রধান অতিথি এড. নুরুল আমিন রুহুল তাঁর বক্তব্যে বলেন, শিক্ষা ব্যাতীত কোনজাতীই উন্নতি লাভ করতে পাড়েনা। তবে এখন আর গতানুগতিক শিক্ষায় কোন কাজ হবেনা।এখন প্রয়োজন মানম্মত শিক্ষা বা যুগোপযোগী শিক্ষা। আর মানসম্মত শিক্ষার মাধ্যমেই আলোকি তমানুষ গড়তে হবে। তাই আসুন, মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে আমারা সকলে যে যার অবস্থান থেকে সহযোগীতা করি।
তিনি তাঁর বক্তব্যে আরো বলেন মাদক, বাল্য বিবাহ ও ইভটিজিং প্রতিহত করতে সকলকে একযোগে কাজ করতে হবে। এটা প্রশাসনের একার পক্ষে সম্ভব নয়। তাই এ বিষয়ে যে যার অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে আমি মনে করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category