সোমবার, এপ্রিল ১২, ২০২১




মতলব দক্ষিণ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি গঠন

মতলব প্রতিনিধিঃ মতলব দক্ষিণ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি পুনর্গঠন করা হয়েছে। চট্টগ্রাম বিভাগীয় দুর্নীতি দমন কমিশনের পরিচালক মোঃ মাহমুদ হাসান স্বাক্ষরিত গত ২৮ মার্চ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি পুনর্গঠন করা হয়। এতে ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ রুহুল আমিন খানকে সভাপতি ও নারায়ণপুর ডিগ্রি কলেজের অধ্যাপক মুক্তার আহমেদকে সাধারণ সম্পাদক করা হয়।

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোস্তফা কামাল পাটওয়ারী, বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত ডেপুটি গভর্নর মোঃ গোলাম মোস্তফা, সদস্য অধ্যাপিকা জয়ন্তি রাণী সাহা, দিঘলদী এমএ ছাত্তার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর হোসেন খান, দৈনিক চাঁদপুর কণ্ঠের মতলব ব্যুরো ইনচার্জ ও রোটারী ক্লাব অব মতলবের সেক্রেটারী রোটাঃ রেদওয়ান আহমেদ জাকির, কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুলের সহকারী শিক্ষক রিনা রাণী বণিক ও এনজিও কর্মী নাছিমা বেগম।

দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, কুমিল্লার প্রস্তাব মোতাবেক এবং দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪-এর ১৭ (ছ) ধারায় নির্ধারিত কার্যাবলী সম্পাদনের জন্যে ধারা ১৭ (ট)-এর বিধান অনুযায়ী দুর্নীতি প্রতিরোধের উদ্দেশ্যে সততা ও নিষ্ঠাবোধ সৃষ্টি করা এবং দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে তিনবছরের জন্যে ৯ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category