মঙ্গলবার, জানুয়ারি ২৯, ২০১৯




মতলব উত্তর ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা

মোল্লা হাবিবুর রহমান(মতলব উত্তর)ঃ মতলব উত্তরে ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ে  বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো: ফারুক আহম্মদ এবং  প্রধান অতিথি হিসাবে হিসেবে উপস্হিত ছিলেন বিশিষ্ট্য শিল্পপতি ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানিজং কমিটির সভাপতি আলহাজ্ব নাছিরর উদ্দিন মিয়া ।
 প্রধান অতিথি আলহাজ্ব নিছির উদ্দিন মিয়া বলেন, শিক্ষিত হওয়ার চেয়ে ভাল মানুষ হওয়া জরুরী। কারণ ভাল মানুষ হলে সমাজের ও জাতির যেকোন কাজই করা যায়। সবচেয়ে বড় বিষয় হল একজন ভাল মানুষের বৈশিষ্ট হল মানবসেবা। তাই একজন ভাল মানুষ হওয়াটা আমি জরুরি মনে করি।
তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরও বলেন, এখনি সময় ভাল মানুষ হওয়ার। মন দিয়ে লেখাপড়া করে জাতির সেবায় নিজেকে নিয়োজিত করতে এখনি প্রত্যয় নিতে হবে। এজন্য বর্তমান সরকার শিক্ষা খাতে অনেক সুযোগ সুবিধা দিচ্ছে। বিনামূল্যে বই দিচ্ছে, উপবৃত্তি দিচ্ছে। ভাল করে লেখাপড়া সরকারকে মানসম্মত রেজাল্ট উপহার দিতে হবে।
২৯  জানুয়ারী ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ে  প্রাঙ্গণে আয়োজিত বার্ষিকী সাংস্কৃতিক  অনুষ্ঠানে অন্যনদের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সাবেক ম্যানিজং কমিটির সদস্য ও সাংবাদিক এইচ এম ফারুক, আওয়ামীলীগের নেতা আবদুল হক প্রধান,  ম্যানিজং কমিটির সদস্য সাদেক প্রধান, সহকারি প্রধান শিক্ষক মো: হান্নান মিয়া, ওয়াদুধ মাস্টার, হাবিবুল্লা মাস্টার,মোসারেফ হোসেন, জাকির হোসেন, সাইফুল ইসলাম, নুর মোহাম্মদ, হুমায়ন কবির প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category