বৃহস্পতিবার, জানুয়ারি ১৩, ২০২২




মতলব উত্তরে ব্যাডমিন্টন প্রতিযোগীতার পুরস্কার বিতরন করলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম

শামসুজ্জামান ডলারঃ মতলব উত্তর উপজেলা ব্যাডমিন্টন প্রতিযোগীতা অনুর্ধ্ব’১৭ এর প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।

গত ১২ জানুয়ারী বুধবার বেলা ২টায় মতলব উত্তর উপজেলা সভাকক্ষে চাঁদপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ব্যাডমিন্টন প্রতিযোগীতার পুরস্কার ও সার্টিফিকেট বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি গাজী শরিফুল হাসান।

উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় এবং উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক প্রভাষক একে আজাদের সঞ্চালনায় পুরস্কার বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা ক্রীড়া অফিসার তরিকুল ইসলাম।
পুরস্কার বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট রুহুল আমিন, উপজেলার সহকারী কমিশনার(ভূমি)হেদায়েত উল্যাহ, এএসপি মতলব সার্কেল ইয়াছির আরাফাত, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যার মোতাহার হোসেন খান সুফল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাজাহান কামাল, মেঘনা ধনাগোদা পানি ফেডারেশনের সাধারন সম্পাদক সরকার আলাউদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আব্দুর রব প্রধান, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের গ্রন্থনা বিষয়ক সম্পাদক মিয়া মোঃ আসাদুজ্জামান।

ব্যাটমিন্টন প্রতিযোগীতায় ২০ টি দল অংশ গ্রহন করে। বালক দ্বৈতে উপজেলা ক্রীড়া সংস্থা দলের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে নাজমুস সাকিব নিয়ন-আসিফ জুটি এবং ছেংগারচর সরকারী মডেল উচ্চ বিদ্যালয় দলের ইউছুফ আলম সানি-মোহাম্মদ জনি জুটি রানার্স আপ হয়। বালিকা দ্বৈতে চ্যাম্পিয়ান হয় উপজেলা ক্রীড়া সংস্থা দলের রিয়া চৌধুরী-মাহবুবা জুটি এবং রানার্সআপ হয় ছেংগারচর সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের তানিশা সরকার-সানিয়া আক্তার জুটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category