বুধবার, জানুয়ারি ২৬, ২০২২




মতলবে বিএনপি’র সাবেক সভাপতি মরহুম আহসানুল হক ফটিকের মৃত্যুবার্ষিকীতে কবর জিয়ারাত ও দোয়া

শামমুজ্জামান ডলারঃ মতলব উত্তর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মরহুম আহসানুল হক ফটিক এর তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে মতলব উত্তর উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২৬ ডিসেম্বর বুধবার কবর জিয়ারত, মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট ফজলুল হক সরকার হান্নান, সাধারন সম্পাদক নূরুল হক জিতু, উপজেলা বিএনপি নেতা ইয়াসিন মোল্লা, সহ-সভাপতি আব্দুল গনি তপাদার, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক সামিউল বাশার, উপজেলা যুবদলের আহ্বায়ক খায়রুল হাসান বেনু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাশেদ জামান টিপু, যুগ্ম আহ্বায়ক লায়ন আব্দুল মান্নান সাগর, মাসুদ রানা, সাইফুল ইসলাম বাবু সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাহজালাল প্রধান, সদস্য সচিব আনিসুর রহমান মিয়াজী, উপজেলা ছাত্রদলে’র আহ্বায়ক নূরুল হুদা ফয়েজী, সদস্য সচিব জয়নাল পাটোয়ারী পিনু সহ মতলব উত্তর উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল এবং বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ বলেন, আহসানুল হক ফটিকের বাবা ১৯৭৯ সালের জাতীয় সংসদ নির্বচনে বিএনপি’র প্রার্থী ছিলেন। কাজেই এই ফটিক ভাই পারিবারিকভাবেই জিয়া পরিবারের লোক, বিএনপি পরিবারের লোক। তিনি নিজেও ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে ছিলেন। তিনি দীর্ঘ্যদিন চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি ছিলেন। মতলবের বিএনপি আজকের এই সমৃদ্ধ অবস্থায় আসার পিছনে এই পরিবারের অবদান অনস্বীকার্য। নেতৃবৃন্দ মরহুম আহসানুল হক ফটিক জান্নাতবাসী হোক এই কামনায় আল্লাহর দরবারে প্রার্থনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category