শুক্রবার, জানুয়ারি ১৪, ২০২২




মতলবে ফ্রেন্ডস জোন সোসাইটির শীতবস্ত্র বিতরণ

আক্তার হোসেনঃ মতলব দক্ষিণের স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস জোন সোসাইটির উদ্যোগে গরীব অসহায় পরিবারের সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
আজ ১৪ ডিসেম্বর শুক্রবার সকাল ১১ টায় মতলব জেবি সরকারি  পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন সহকারী কমিশনার (ভূমি)  সেটু কুমার বড়ুয়া।
মতলব  সরকারি কলেজের অধ্যাপক কবি মুহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে ও সংগঠনের  সদস্য উম্মে হাবীবার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেডিকেল অফিসার ডাঃ ফিরোজ আহমেদ প্রোপেন, অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিক।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন শিক্ষিকা ইয়াছিন আক্তার পলি, সংগঠনের সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ। পবিত্র কুরআন তেলওয়াত করেন সংগঠনের সদস্য আঃ মতিন ও গীতা পাঠ করেন সদস্য  রুদ্র ঘোষ।
এ সময় শিক্ষক ও সাংবাদিক আক্তার  হোসেন, মতলব প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিক,সাংবাদিক ও উদ্যোক্তা আশরাফুল জাহান শাওলিন প্রমুখ উপস্থিত ছিলেন ।
সংগঠনের সভাপতি আরফান ইসলাম বলেন,আমাদের সংগঠনটি প্রতিষ্ঠান লগ্ন থেকে ফ্রী ব্লাড ক্যাম্পেইন, মানবতার দেওয়াল স্থাপন, পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান, দুরারোগ্য রোগীদের চিকিৎসা সহায়তা, করোনাকালীন সময়ে খাদ্য সহায়তা, ময়লার জন্য ঝুড়ির ব্যবস্থাসহ নানাবিধ কাজে নিজেদের সংপৃক্ত রেখেছি। ভবিষ্যতে  এ ধরনের সামাজিক উন্নয়নমূলক কাজ চলমান রাখতে সকলের সহযোগিতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category