সোমবার, নভেম্বর ৮, ২০২১




মতলবে উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এমরান হোসেন মিলনের দাফন সম্পন্ন

আক্তার হোসেনঃ মতলব দক্ষিণ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এবং মতলব বাজার বনিক ও জনকল্যাণ সমিতির সাবেক সহ-সভাপতি মোঃ এমরান হোসেন মিলন গত ৭ নভেম্বর রাত সাড়ে ১১টায় ঢাকার ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে…… রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

আজ ৮ নভেম্বর সকাল ৯টায় মতলব জে.বি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় পৌর বিএনপির সভাপতি শোয়েব আহমেদ সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, মরহুমের পরিবারের পক্ষে ছোট ভাই প্রফেসর ইকরাম হোসেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি এমদাদ হোসেন খান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সগার, মতলব ডিগ্রি কলেজ প্রাক্তন ছাত্র/ছাত্রী সমিতির সাধারণ সম্পাদক এসএম সেলিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকার, ১নং ওয়ার্ড কাউন্সিলর আবুল বাশার পারভেজ, ফতেপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম নবী বাদল, মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির সাবেক সহ-সভাপতি মুজিবুর রহমান সরকার প্রমুখ। এ সময় উপজেলা বিএনপির সাবেক সভাপতি বিল্লাল মৃধাসহ রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ ও ধর্মপ্রান মুসুল্লীবৃন্দ উপস্থিত ছিলেন।

মরহুমের দ্বিতীয় নামাজে জানাজা নিজ বাড়ী উপাদী গ্রামে অনুষ্ঠিত হয়েছে। এ সময় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি মোঃ এনামুল হক বাদলসহ ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দ, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।পরে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মরহুমের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category