মঙ্গলবার, মে ১৮, ২০২১




ফরিদগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের কার্যক্রম স্থগিত

এস. এম ইকবালঃ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলা ও পৌর কমিটির কার্যক্রম সাময়িক স্থগিত করেছে জেলা যুবদল।
গত ১৭ মে সোমবার রাতে জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক ও সাধারণ সম্পাদক নুরুল আমিন আকাশ এর যৌথ স্বাক্ষরিত পত্রে যুবদলের কেন্দ্রীয় কমিটির নিদের্শনা মোতাবেক এই সিদ্ধান্ত হয়েছে বলে উল্লেখ করা হয়।
যদিও উপজেলা বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দের নিয়ে উপজেলা যুবদলের আহবায়ক মহসিন মোল্লা, সদস্য সচিব আব্দুল মতিন ও পৌর সদস্য সচিব কাউন্সিলর আমিন মিজির নেতৃত্বে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় যুবদলের কর্মসূচীর স্থান নির্ধারণ নিয়ে উপজেলা বিএনপির প্রধান  সমন্বয়কারী এম এ হান্নানের সাথে মতবিরোধের জের ধরে উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি এবং একই সাথে পৌর কমিটিও স্থগিত করা হয়।
এ ব্যাপারে উপজেলা যুবদলের সাময়িক স্থগিত কমিটির আহ্বায়ক মহসিন মোল্লা ও সদস্য সচিব আব্দুল মতিন কমিটির স্থগিতের ঘটনায় বিষ্ময় প্রকাশ করে বলেন, যখনই উপজেলা পর্যায়ে সাংগঠনিক টিম গঠন করে ইউনিয়ন পর্যায়ে কমিটির গঠনের প্রক্রিয়া চুড়ান্ত করণের পথে যাচ্ছি । তখনই অযাচিত হস্তক্ষেপে কমিটির কার্যক্রম স্থগিত করা হলো। আশা করছি ফরিদগঞ্জে বিএনপির পুন:জাগরণের প্রক্রিয়াকে তরান্বিত করতে জেলা কমিটি স্থগিতাদেশ দ্রুত প্রত্যাহার করবেন।
জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক জানান, সাংগঠনিক শৃংখলা ভঙ্গ জনিত কারণে কমিটির কার্যক্রম সাময়িক স্থগিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category