বুধবার, সেপ্টেম্বর ৮, ২০২১




চান্দ্রা বাজার মানব কল্যাণ সংগঠনের পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার ও মসজিদে নগদ অর্থ প্রদান

মোঃ জাহিদুল ইসলামঃ “চলবো মোরা একসাথে জয় করব মানবতা” এই শ্লোগানকে ধারণ করে চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের ‘চান্দ্রা বাজার মানব কল্যাণ সংগঠনের’ পক্ষ থেকে চান্দ্রা বাজার ব্লাড ডোনেশন সংস্থাকে একটি অক্সিজেন সিলিন্ডার ও চান্দ্রা বাজার কেন্দ্রীয় জামে মসজিদে নগদ অর্থ সহযোগিতা প্রদান করা হয়েছে।

৮ সেপ্টেম্বর বুধবার বিকাল ৫ টায় চান্দ্রা বাজার কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারীর সভাপতিত্বে ও মোঃ মিলন পাটওয়ারীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চান্দ্রা বাজার নূরীয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার আরবী প্রভাষক আলহাজ্ব হযরত মাওঃ মোঃ ছালাউদ্দিন চাঁদপুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান মহামারী করোনাট সংকট মুহূর্তে এই যুবকরা যে ভূমিকা রেখেছেন তা এক অতুলনীয়। আমরা আশা করি এভাবেই সারা বাংলাদেশের যদি যুবকরা এগিয়ে আসে এবং সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীরা কাজ করেন তাহলে দেশ আরেক ধাপ এগিয়ে যাবে। চান্দ্রা বাজার মানব কল্যাণ সংগঠন যেভাবে কাজ শুরু করেছেন তাই ইতিপূর্বে আর কখনোই কোন সংগঠন সাধারণ মানুষের দুঃখ লাগবে এগিয়ে আসেনি। আমরা চাই ভবিষ্যতে এভাবে যদি সংগঠনের সদস্যরা কাজ করে যায় ভবিষ্যতে আমরা তাদের পাশে থাকব। এবং সবসময় দল-মত নির্বিশেষে এ সংগঠনটি কে আঁকড়ে ধরে রাখার চেষ্টা এবং সহযোগিতা করব।

এসময় উপস্থিত ছিলেন শাহাজালাল পাটওয়ারী, মোঃ ইসমাইল হোসেন মিজি, দেলোয়ার হোসেন গাজী, ইমাম হোসেন পাটোয়ারী,মোঃ শাহ পরান মিজি, মোস্তাফিজুর রহমান পাটওয়ারী, আল-আমিন মিজি, তুহিন খান সহ ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ, সংগঠনের নীতিমালা অনুযায়ী কার্যক্রমের মধ্যে রয়েছে অসহায় ও দুস্থ এতিমদের সহযোগিতা, প্রতিবন্ধীদের সার্বিক সহযোগিতা, দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান করা, অসহায় দরিদ্রদের স্বাবলম্বী করার প্রচেষ্টা, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো আর্থিক সহায়তা দেয়া সহ সেবামূলক নানান ধরনের কার্যক্রম রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category