মঙ্গলবার, নভেম্বর ২, ২০২১




কলাকান্দাবাসী আর আমার পরিবারকে আমি আলাদা করে দেখিনাঃ গোলাম কাদের মোল্লা

শামসুজ্জামান ডলারঃ মতলব উত্তর উপজেলায় ১৪টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ নভেম্বর। সকল জল্পন কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নৌকার মাঝি হয়েছেন কলাকান্দা ইউনিয়ন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম কাদের মোল্লা।

গোলাম কাদের মোল্লার বাবা মরহুম তৈয়ব মোল্লাও ২বার এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। এছাড়ও তার পরিবার থেকে চাচাতো ভাই মোসলেহ উদ্দিনও এই কলাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। গোলাম কাদের মোল্লা নিজেও সফলতার সাথে এই ইউনিয়নের চেয়ারম্যাসের দায়িত্ব পালন করেন। তার পরিবার দীর্ঘ্যদিন কলাকান্দা ইউনিয়নবাসীকে সেবা দেয়ার মাধ্যমে তাদের কাছাকাছি থাকার কারনেই তিনি মনে করেন কলাকান্দা ইউনিয়নবাসী আর আমার পরিবারকে আমি আলাদা করে দেখিনা।

কলাকান্দা ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাষ্টার্স পাশকরা গোলাম কাদের মোল্লা কলাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ছাড়াও তিনি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও হানিরপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন দীর্ঘ্যদিন। তিনি আরও বিভিন্ন সামাজিক কার্যক্রমের সাথে সম্পৃক্ত রয়েছেন।

তবে এবার আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীক নির্বাচন করার সুযোগ পেয়ে আমি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এর প্রতি আমি চীর কৃতজ্ঞ বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category