মঙ্গলবার, নভেম্বর ২, ২০২১




কচুয়া পৌরসভার ১নং ওয়ার্ডের উপ-নির্বাচনে ত্রিমুখী লড়াইয়ে ডালিম প্রতীকে আব্দুল কাদের বিজয়ী

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই আইন শৃংখলা বাহিনীর কড়া নজরদারিতে সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে কচুয়া পৌরসভার উপনির্বাচন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২ নভেম্বর) বালিয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয় কচুয়া পৌরসভার ১নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদের উপ-নির্বাচন। একটি মাত্র কেন্দ্রে সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ডালিম প্রতীক প্রার্থী পৌর আওয়ামীলীগ নেতা আব্দুল কাদের ৫৭৪ ভোট পেয়ে বে-সরকারিভাবে নির্বাচিত হন। তাঁর নিকটতম উটপাখি প্রতীক প্রার্থী সোহেল আহমেদ তাজ ৪৮৮ ভোট পেয়ে দ্বিতীয় ও ৩৮৯ ভোট পেয়ে পাঞ্জাবী প্রতীকের প্রার্থী মোখলেছুর রহমান তৃতীয় স্থান অর্জন করে। সর্বমোট ১৪শ ৫১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

দুপুরে পৌর মেয়র নাজমুল আলম স্বপন, পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূইয়া, সাধারন সম্পাদক ইকবার আজিজ শাহীন ও সাংগঠনিক সম্পাদক জামাল হোসেনসহ গুরুত্বপূর্ন ব্যক্তিবর্গ কেন্দ্র পরিদর্শন করেন। বিকাল ০৪ টার পর ভোট গননা শেষে আব্দুল কাদেরের সমর্থকরা তাকে ফুলের মালা পরিয়ে বিজয় মিছিল করেন।

উল্লেখ্য, চলতি বছরের ১৪ ফেব্রæয়ারী কচুয়া পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে নজরুল ইসলাম বিপুল ভোটে বিজয় লাভ করে। নির্বাচনের কয়েক মাস যেতে না যেতেই গত ১৯ মে ঈদুল আযহার পরদিন তিনি হৃদক্রীয়ায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে এ আসনটি শূণ্য হওয়া এর উপ-নির্বাচন অনুষ্ঠত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category