বুধবার, জানুয়ারি ১২, ২০২২




উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার পাশেই থাকুন…. ড. শামসুল আলম

শামসুজ্জামান ডলারঃ ৩য় ধাপের ইউপি নির্বাচনে মতলব উত্তর উপজেলার ১৩টি ইউনিয়নের নবনির্বাচিত সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়। ১২ জানুয়ারী বুধবার দুপরে মতলব উত্তর উপজেলা সভাকক্ষে নবনির্বাচিত সদস্যদের শপথবাক্য পাঠ করান মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান।

শপথগ্রহন অনুষ্ঠানে মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান এর সভাপতিত্বে এবং সহকারী কমিশনার(ভূমি)হেদায়েত উল্যাহ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারের পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট রুহুল আমিন,মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যার মোতাহার হোসেন খান সুফল,সংরক্ষিত মহিলা সদস্য পারভীন আক্তার, সালেহা বেগম, নবনির্বাচিত ইউপি সদস্য গোলাম নবী খোকন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এএসপি মতলব সার্কেল ইয়াছির আরাফাত, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাজাহান কামাল, মেঘনা ধনাগোদা পানি ফেডারেশনের সাধারন সম্পাদক সরকার আলাউদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থান সাধারন সম্পাদক প্রভাষক একে আজাদ,উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আব্দুর রব প্রধান, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের গ্রন্থনা বিষয়ক সম্পাদক মিয়া মোঃ আসাদুজ্জামান।

নবনির্বাচিত ইউপি চেয়ানম্যানদের মধ্যে উপস্থিত ছিলেন- দূর্গাপুর ইউপির মোকাররম হোসেন খান, ইসলামাবাদ ইউপির সাখাওয়াত হোসেন মুকুল, ফরাজীকান্দি ইউপির ইঞ্জি. রেজাউল করিম, গজরা ইউপির শহিদ উল্ল্যাহ, বাগানবাড়ি ইউপির আব্দুল্লাহ আল মামুন, ষাটনল ইউপির ফেরদাউস আলম, সুলতানাবাদ ইউপির আবু বকর সিদ্দিক খোকন ও এখলাছপুর ইউপির মফিজুল ইসলাম মুন্না ঢালী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেন, আপনারা যারা জনপ্রতিনিধি হিসাবে নির্বাচিত হয়েছেন তাদের উদ্দেশ্য ও লক্ষ্য একটাই আর তা হলো মানুষের সেবা দেয়া। সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়াই আপনাদের প্রধান কাজ।

মন্ত্রী আরো বলেন, সকল ইউনিয়ন মিলে আমাদের এই দেশ। ইউনিয়ন পরিষদ এখন সব উন্নয়নের কেন্দ্রবিন্দু। আপনাদের কাজ দেশকে এগিয়ে নেয়া। সেই দায়িত্বটুকু সততা, নিষ্ঠা, আন্তরিকতা ও সহমর্মিতার সাথে পালন করবেন। আর এই দায়িত্ব পালনে ইউপি সদস্যদের, বিশেষ করে যারা নারী সদস্য রয়েছেন তাদের সমন্বয় করে ইউনিয়নের উন্নয়ন কাজকে এগিয়ে নেবেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা দিয়ে গেছেন। আজকে তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনা দেশের হাল ধরেছেন। তিনি গত ৪০ বছর যাবৎ দিনরাত নিরলসভাবে দেশের জন্যে পরিশ্রম করে যাচ্ছেন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার পাশেই থাকুন।

 

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ এদেশের নারীরা অনেক এগিয়ে।নারীর অগ্রগতি ও তাদের ক্ষমতায়নে শেখ হাসিনার কোন বিকল্প নেই। তাই তার নেতৃত্বে দেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির কথাচিন্তা করে শেখ হাসিনার পাশেই থাকুন।

অনুষ্ঠানে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন আক্তার হোসেন, গীতা পাঠ করেন শ্যামল কুমার বাড়ৈ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category