শনিবার, ডিসেম্বর ১, ২০১৮




চাঁদপুরের শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির সভা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী কলেজের গভর্নিং বডির সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় অধ্যক্ষের কার্যালয়ে কলেজ অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ এর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন নবাগত কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

সভাপতি তাঁর বক্তব্যে বলেন, আমাকে দ্বিতীয়বারের মতো এই কলেজের চেয়ারম্যান নির্বাচিত করায় আমি প্রথমেই মহান রাব্বুল আলামিনের কাছে শোকরিয়া আদায় করছি । আমি বিগত দিনের ন্যায় চেষ্টা করবো কলেজের স্বার্থ সংরক্ষণে কাজ করতে । ইতিমধ্যে কলেজের নতুন ৪তলা বিশিষ্ট ভবন নির্মাণসহ কলেজের অনেক কাজ করতে সক্ষম হয়েছি । সামনে আরো অনেক পরিকল্পনা রয়েছে। কলেজের উন্নয়নে গভর্নিং বডির- শিক্ষক-অভিভাবক-ছাত্র-ছাত্রী ও সর্বোপরি এলাকাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করছি ।

তিনি আরো বলেন, আজকের দিনে স্মরণ করছি কলেজের প্রতিষ্ঠাতা শিক্ষাবিদ মরহুম এটি আহমেদ হোসাইন রুশদীকে । তিনি এ এলাকার শিক্ষার উন্নয়নে ব্যাপক কাজ করে গেছেন । কলেজ সংশ্লিষ্ট ও এলাকার সকলের সহযোগীতায় এ কলেজটি রাজনীতিমুক্ত সুষ্ঠুভাবে অত্যন্ত সুনামের সাথে পরিচালিত হয়ে আসছে । এলাকায় শিক্ষার আলোয় আলোকিত করে আসছে প্রতিষ্ঠানটি ।

এসময় সভায় অংশ নেন গভর্নিং বডির শিক্ষক প্রতিনিধি সদস্য ও সমাজকর্ম বিভাগের প্রভাষক মুহাম্মদ নুরুল বাতেন, গভর্নিং বডির মহিলা শিক্ষক প্রতিনিধি সদস্য ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রভাষিকা নুরুন্নাহার বেগম মুক্তা, গভর্নিং বডির অভিভাবক সদস্য ও উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদ, গভর্নিং বডির বিদ্যোৎসাহী সদস্য ও ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের সদস্য ফিরোজা বেগম, গভর্নিং বডির অভিভাবক সদস্য ও ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি মো: মো: জাকির হোসেন গাজী, গভনির্ং বডির অভিভাবক সদস্য ও কলেজ মসজিদের ইমাম মাওলানা আব্দুল হালিম গাজী ,গভনির্ং বডির অভিভাবক সদস্য ও ইউপি মেম্বার মো: মোস্তফা খান, গভর্নিং বডির মহিলা অভিভাবক সদস্য আয়শা বেগম প্রমুখ । এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার ।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির অভিভাবক সদস্য ও কলেজ মসজিদের ইমাম মাওলানা আব্দুল হালিম গাজী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category