শুক্রবার, এপ্রিল ২৪, ২০২০




রাতের আধারে নিম্ন মধ্যবিত্তদের দরজায় উপহার নিয়ে মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ

স্টাফ রিপোর্টারঃ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার
নির্দেশে, সাবেক মন্ত্রী জনাব মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, সাজেদুল হোসেন চৌধুরী দিপু এবং বাংলাদেশ ছাত্রলীগ এর সহ-সম্পাদক মাহি চৌধুরী‘র সার্বিক সহযোগিতায়, প্রাণঘাতী করোনা ভাইরাসে সৃষ্টি বর্তমান পরিস্থিতি মোকাবেলায়  নিম্ন মধ্যবিত্ত ও সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা অব্যাহত রাখছেন মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগের কর্মসূচীর অংশবিশেষ মতলব উত্তর উপজেলায় নিম্ন মধ্যবিত্ত ও অসচ্ছল ১০০ পরিবারের মধ্যে খাবার সামগ্রী চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, চিনি, ছোলা বুট, মুড়ি সহ একটি করে সাবান বিতরণ বিতরণ করেন মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ কর্মি ও ১২ নং ফরাজীকান্দি ইউনিয়ন ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক মোঃ ছদরুল আমিন ।

ছদরুল আমিন জানায়, আমরা নিম্ন মধ্যবিত্তদের দরজায় খাবার সামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা করছি, বাংলাদেশ ছাত্রলীগ সারাদেশব্যাপী করোনা মোকাবেলায় অবিস্মরণীয় ভুমিকা পালন করছে। তারই ধারাবাহিকতায় আমি কিছু মানুষের পাশে দাড়াঁতে চেষ্টা করেছি। আমার পক্ষ থেকে যারা একান্তই অসচ্ছল এবং নিম্ন মধ্যবিত্ত পরিবার তাদের উপহার দিয়েছি। এবং সকলের কাছে আহবান করছি আপনারা ঘরে থাকুন, নিরাপদে থাকুন এবং সামাজিক আচরণবিধি মেনে চলুন। বাংলাদেশ ছাত্রলীগ আপনাদের সাহায্য সহযোগীতায় সর্বদা নিয়োজিত ছিল, আছে, থাকবে।

একার্যক্রমে আরো উপস্থিত ছিলেন, ফরাজীকান্দি ইউনিয়ন ছাত্রলীগ সহ-সম্পাদক তানভীর দেওয়ান, প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক গোলাম রাব্বী, উপ-বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক আব্দুল আজিজ, উপ-ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক নাঈম হোসেন, সহ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category