রবিবার, এপ্রিল ১২, ২০২০




কচুয়ার কালচোঁ দক্ষিন ইউনিয়নের ১৬টি বাড়ী লকডাউন

স্টাফ রিপোর্টারঃ ঢাকা ও নারায়নগঞ্জ থেকে আগত ব্যাক্তিদের চিহ্নিত করে হাজীগঞ্জ উপজেলার ৪নং কালচোঁ দক্ষিন ইউনিয়নে ১৬ টি বাড়ী লকডাউন করলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন। ৪১ জনের আগমনের কথা শুনে এদের মধ্য থেকে বাছাই করে ১৬ টি পরিবারের মাঝে লকডাউন ঘোষণার পর খাদ্য সামগ্রি দিয়েছেন।

চেয়ারম্যান আগত ব্যাক্তিদের খোঁজ নিয়ে এবং ওই সকল পরিবারের সদস্যদের সাথে কথা বলে তাদের বসতঘরের কর্নারে লাল শালু দিয়ে ১৬ টি ঘর লকডাউন করে দেন। সে সাথে ওই পরিবারগুলোর প্রতি অনুরোধ রেখেছেন তারা যেন কোন ভাবেই বাড়ি বা নিজগৃহ থেকে বের না হন।

এছাড়াও তিনি সরকারী নির্দেশনার বাহিরেও নিজ উদ্যোগে করোনা আক্রান্ত বিস্তার রোধে ব্যাপক কর্মযজ্ঞ হাতে নিয়েছেন। এসব কাজ বাস্তবায়ন করার অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। কোন ভাবেই যেন ওই ইউনিয়নে সংক্রমন না হয় সেদিকে খেয়াল রেখে তিনি পরিষদের কর্মকর্তা ও ইউপি সদস্যদের সঙ্গে নিয়ে কাজ করে আসছেন।

ইউপি চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা স্বপন বলেন, আমার ইউনিয়নে যারা নারায়নগঞ্জ বা ঢাকা থেকে এসেছে আমি তাদের চিহ্নিত করে ওই সকল এলাকার বাড়িগুলোর চিহ্নিত ব্যাক্তিদের বসতঘর লাল শালু দিয়ে লকডাউন করা হয়েছে। এমনকি চিহ্নিত ব্যাক্তিদের মধ্য থেকে বাছাই করে ১৬ জন পরিবারকে কয়েকদিনের খাদ্য দিয়েছি। আমার এমন কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category