শুক্রবার, ডিসেম্বর ২০, ২০১৯




বাবার কবর জিয়ারতে মতলবে আসলেন বিচারপতি জাহিদ সারওয়ার কাজল

নূরে আলম নূরীঃ বাবার কবর জিয়ারতে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দিতে আসলেন সুপ্রিম কোর্টের বিচারপতি জাহিদ সারওয়ার কাজল।

২০ডিসেম্বর শুক্রবার সকালে তিনি ঢাকা থেকে রওনা হয়ে নিজ গ্রামের বাড়ী ফরাজীকান্দি ইউনিয়নের উত্তর রামপুর মুন্সী বাড়ীতে আসেন বাবার কবর জিয়ারতে। বাবা সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবি, বিশিষ্ঠ শিক্ষানুরাগী মরহুম গোলাম সারওয়ার বাবু মুন্সি।

দুপরে বাবার কবর জিয়ারতের পর নিজ বাড়ী সংলগ্ন মসজিদে জুম্মা নামাজ আদায় করেন।পরে ফরাজীকান্দি দরবারের প্রতিষ্ঠাতা ও পীর ক্বিবলা আল্লামা শায়খ বোরহান উদ্দিন (রাঃ) এর মাজার জিয়ারত করেন।
সকালে মতলবের শ্রীরায়েরচর মতলবের সীমানায় আসলে চাঁদপুর জেলা পুলিশের একটি টীম ও মতলব উত্তর থানা পুলিশের একটি টীম সুপ্রিম কোর্টের বিচারপতি জাহিদ সারওয়ার কাজলকে রিসিভ করেন।
পরে উপজেলা প্রশাসনের পক্ষে সহকারী কমিশনার(ভূমি)আনোয়ার হোসাইন পাটোয়ারী ও চাঁদপুর জজ কোর্ট থেকে একটি টীম এসে তাঁর সাথে সৌজন্য সাক্ষাত করেন। এছাড়াও বিভিন্ন শ্রেনী-পেশার গন্যমান্যরা আসেন সৌজন্য সাক্ষাতে।

চরকালিয়ায় বাবা মরহুম গোলাম সারওয়ার বাবু মুন্সির কবর এবং ফরাজীকান্দিতে আল্লামা শায়খ বোরহান উদ্দিন(রাঃ) এর মাজার জিয়ারতে বিচারপতির সাথে আরো উপস্থিত ছিলেন, আল্লামা শায়খ মাসউদ আহমদ বোরহানী, ইঞ্জিনিয়ার শেখ ফরিদ, মতলব উত্তর থানার ওসি(তদন্ত)মোরশেদুল আলম, বৃহত্তর মতলবের মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা রতন, মুক্তিযোদ্ধা শরীফ হোসেন, আব্দুল খালেক শিকদার, মতলব উত্তর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, সমাজ সেবক জসিম উদ্দিন মুন্সি, আক্তার হোমেন মুন্সি, ফরাজীকান্দি মসজিদে ফাতেমা-তু-যোহরা মসজিদের খতিব মাওলানা জাকারিয়া শিকদার, চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের হেড মৌলভী মাওলানা আব্দুল্লাহ আল-মামুনসহ বিভিন্ন শ্রেনীর গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category