শনিবার, মে ২, ২০২০




৩ লাখ ২৫ হাজার টাকায় বিক্রি হলো হুমায়ুন ফরীদির চশমা

মো. নাছির উদ্দীন : নভেল করোনাভাইরাসে অসহায় ও আক্রান্ত মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় নিয়েই সম্প্রতি ‘অকশন ফর অ্যাকশন’ গড়ে তোলেন আরিফ আর হোসেন, চিশতী ইকবাল ও প্রীত রেজা। তারকাদের ব্যবহৃত জিনিষপত্র নিলামে তোলার মাধ্যমে যে অর্থ আসবে, সেগুলোই করোনায় আক্রান্তদের দান করা হবে।
‘অকশন ফর অ্যাকশন’-এই প্লাটফর্মে ইতোমধ্যে সাকিব আল হাসানের ব্যাট, তাহসানের প্রথম অ্যালবাম নিলামে উঠে। তারই ধারাবাহিকতায় এবার নিলামে তোলা হলো প্রয়াত জনপ্রিয় কিংবদিন্ত অভিনেতা হুমায়ুন ফরীদির চশমা।
নিলাম উদ্যোক্তাদের ফেসবুক লাইভের মাধ্যমে ৩০ এপ্রিল রাতে জনপ্রিয় অভিনেতা হুমায়ুন ফরীদির চশমাটি সর্বোচ্চ ৩ লাখ ২৫ হাজার টাকায় চূড়ান্ত হয়। আয়োজকদের উপস্থিতিতে এসময় ফেসবুক লাইভে নিজ নিজ বাসা থেকে যুক্ত হয়েছিলেন হুমায়ুন ফরীদির মেয়ে, আফজাল হোসেন, আফসানা মিমি, তারিক আনাম খান, মিশা সওদাগর, সাজু খাদেম ও ইরেশ যাকের।
ফরীদির চশমাটির সর্বনিম্ন মূল্য ১ লাখ টাকা ধরে নিলামে তোলা হয়। এরপর ৩০ এপ্রিল সারাদিন ‘অকশন ফর অ্যাকশন’-এর ফেসবুক পেজে নিলাম চলতে থাকে। রাত ১২টা নাগাদ সর্বোচ্চ মূল্য ওঠে ৩ লাখ ২৫ হাজার ১২ টাকা। নিলামজয়ী ব্যক্তি তার পরিচয় গোপন রেখেছেন।
২২ এপ্রিল প্রথম নিলামে তোলা হয়েছিল ক্রিকেটার সাকিব আল হাসানের বিশ্বকাপের ব্যাট। যেটি বিক্রি হয়েছিল ২০ লাখ টাকায়। এরপর নিলামে ওঠে তাহসানের প্রথম অ্যালবামের ডেট টেপ ও ‘ঈর্ষা’ গানের হাতে লেখা লিরিক্স। সাত লাখ ৫০ হাজার টাকায় বিক্রি হয় সেটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category