রবিবার, ডিসেম্বর ২৩, ২০১৮




চাঁদপুর-৩ অসনে ধানের শীষের প্রার্থীর ব্যাপক গনসংযোগ ও পথসভা

ষ্টাফ রিপোর্টারঃ চাঁদপুর-৩ নির্বাচনী আসনে জাতীয় ঐক্যফ্রন্ট এর প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক তাঁর নির্বাচনী আসের বিভিন্নস্থানে ব্যাপক গনসংযোগ ও পথসভা করেন। ২৩ ডিসেম্বর রোববার দিনব্যাপী তিনি চাঁদপুরের বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা ও উঠোব বৈঠক করেছেন।

 সকালে শেখ ফরিদ আহমেদ মানিকের জন্মস্থান ৯নং ওয়ার্ডের সিংহ পাড়া থেকে গনসংযোগ শুরু করে মমিন পাড়া, প্রফেসার পাড়াসহ বিভিন্ন স্থানে গনসংযোগ ও পথসভা শেষ করেন।

বিকেল ৩টায় ১২নং ওয়ার্ডের নাজিরপাড়া থেকে গনসংযোগ শুরু করেন। এসময় তিনি ওয়ার্ডের বিভিন্ বাড়ী, মাদ্রাসা রোড, স্টেডিয়াম রোড, মিশন রোড, রাম কৃষ্ণ আশ্রম রোড, হাজী মহসীন রোড, কলেজ রোড, বিপনীবাগ বাজারসহ বিভিন্ন স্থানে গনসংযোগ ও পথসভা করেন।

পথমভা, উঠোন বৈঠক ও গনসংগযাগকালে ধানের শীষের এই প্রার্থীর সাথে ছিলেন, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশীদ, জেলা বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. জহির উদ্দিন বাবর, জেলা যুবদলের সাবেক সভাপতি শাহাজালাল মিশন, সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক অ্যাড. জাহাঙ্গীর খান, সদস্য সচিব হযরত আলী ঢালী, জেলা যুবদলের সভাপতি মোফাজ্জল হোসেন চান্দু, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান আকাশ, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহারসহ পৌর ৯নং ও ১২নং ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category