সোমবার, এপ্রিল ২৭, ২০২০




হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদকের উদ্যোগে খাদ্য সহায়তা প্রদান

হাজীগঞ্জ প্রতিনিধিঃ হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক  ও পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজনের উদ্যোগে ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সহয়তা প্রদান করা হয়েছে।

এ ছাড়াও তিনি তার ব্যাক্তিগত উদ্যোগে প্রায় লক্ষাধিক নগদ টাকা বিতরণ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে খাদ্য সামগ্রী পৌর এলাকার ১২টি ওয়ার্ডে যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও যুবলীগের নেতাকর্মীদের মাধ্যমে হায়দার পারভেজ সুজন বিতরণ করেন।

২৭ এপ্রিল সোমবার সকালে হাজীগঞ্জ বাজার ব্যাবসায়ী সমিতির কার্যালয়ের সামনে ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দের কাছে উপহার সামগ্রী হস্তান্তর করা হয়।

এ ছাড়াও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতাদের মাধ্যমে ৩শ’ পরিবারকে খাদ্য সামগ্রী উপহার হিসেবে প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশফাকুল আলম চৌধুরী, হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন, পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক জসীম চৌধুরী, মেহেদী আল জাবের, মুস্তাফিজুর রহমান সুজন, শরিফুল ইসলাম, হাসান গাজী, ইব্রাহিম হোসেন, তৌহিদুল ইসলাম জুয়েল, আরিফ হোসেন রাজীব সহ অন্যান্য সদস্যবৃন্দ, ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category