সোমবার, নভেম্বর ১৬, ২০২০




হাজীগঞ্জ পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে বিট পুলিশিং সমাবেশ

হাজীগঞ্জ প্রতিনিধিঃ হাজীগঞ্জ পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ড এলাকায় ৩নং বিট পুলিশিংয়ের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় উত্তর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত সমাবেশে প্র্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন।

তিনি তার বক্তব্যে বলেন, মাদক, বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন, ইভটিজিংসহ কোথাও কোন ধরনের অপরাধের আশংকা দেখা দিলে বা অপরাধ সংঘঠিত হলে আমাদেরকে তথ্য দিন। আমরা তাৎখনিক ব্যবস্থা গ্রহণ করবো এবং অপরাধী যেই হোক, আমরা কাউকে ছাড় দিবো না। এ ক্ষেত্রে তথ্য দাতার নাম ও পরিচয় গোপন রাখা হবে।

উপস্থিতির দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তার বক্তব্যে উল্লেখ করেছেন, পুলিশি সেবা পেতে কোন টাকা লাগে না। কথাটা সত্য, পুলিশে অর্থের বিনিময়ে সেবা দেয়া বন্ধ হয়েছে। বাংলাদেশ পুলিশ, বিট পুলিশিংয়ের মাধ্যমে জনগণের দৌড়গোড়ায় সেবা পৌছে দেয়া হবে এবং বিট কর্মকর্তা বাড়ি বাড়ি গিয়ে সেই সেবা দিবে। এখন, শুধুমাত্র আপনাদের সহযোগিতা প্রয়োজন।

পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. এমরান হোসেন মুন্সীর সভাপতিত্বে ও মনির হোসেন ভুইয়ার সঞ্চালনায় আয়োজিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি আলী আশ্রাফ দুলাল, ৩নং বিট কার্যালয়েল দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইউনুছ, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মুরাদ হোসেন মিরন, এলাকাবাসীর পক্ষে ৭নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের কোষাধ্যক্ষ মহিউদ্দিন মাইনু প্রমুখ।

এ সময় আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন বতু, কাজী কবির হোসেন, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কাজী মনির হোসেন মিরন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাফেজ মোস্তফা কামাল, ৭নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি কাজী সেলিম, ৮নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি জহিরুল হক বাবুল ও সাধারণ সম্পাদক কাজী সোহাগ, ৯নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মো. খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক মাসুদ রানাসহ তিন ওয়ার্ড থেকে কয়েক শতাধীক স্থানীয় ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category