শনিবার, ডিসেম্বর ৮, ২০১৮




হাজীগঞ্জ জাতীয় পত্রিকা প্রতিনিধি ফোরাম গঠিত

ষ্টাফ রিপোর্টারঃ হাজীগঞ্জ উপজেলায় কর্মরত জাতীয় পত্রিকা প্রতিনিধি ফোরাম গঠন করা হয়েছে। শুক্রবার স্থানীয় একটি হোটেলে এ কমিটি আত্মপ্রকাশ হয়। ফোরামের নিয়মাবলীসহ গঠনতন্ত্র প্রকাশে সাত সদস্যের এশটি আহবায়ক কমিটি গঠন করা হয়। এই কমিটি আগামী ১০ জানুয়ারী পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সর্বসম্মতি ক্রমে ফোরামের আহবায়ক দৈনিক যুগান্তরের প্রতিনিধি মোঃ খালেকুজ্জামান শামীম ও দৈনিক সমকালের প্রতিনিধি মোঃ কামাল হোসেন কে সদস্য সচিব করা হয়।

আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন দৈনিক প্রথম আলোর প্রতিনিধি মোহাম্মদ শাহজাহান, দৈনিক আমার সংবাদের প্রতিনিধি হাবিবুর , দৈনিক মানবজমিনের প্রতিনিধি হাছান মাহমুদ, দৈনিক বর্তমানের জেলা প্রতিনিধি মনিরুজ্জামান বাবলু ও দৈনিক যায়যায়দিনের প্রতিনিধি এনায়েত মজুমদার।

জাতীয় দৈনিকের প্রতিনিধি হিসেবে ফোরামে উপস্থিত ছিলেন, কামরুজ্জামান টুটুল (কালের কন্ঠ), কাজী হারুন (নয়া দিগন্ত), অমর দাস (আমাদের সময়), শাখাওয়াত হোসেন শামীম (ইত্তেফাক), কবির আহম্মেদ (আলোকিত বাংলাদেশ) জহিরুল ইসলাম জয় (আজকালের খবর), মুনছুর আহম্মেদ বিপ্লব (ভোরের কাগজ), মঞ্জুর আলম (ডেসটিনি), মোঃ হাবিব উল্যাহ (প্রতিদিনের সংবাদ), গাজী মহিনউদ্দিন (বাংলাদেশের খবর)।

এছাড়া ফোরামকে স্বাগত জানিয়ে সদস্য হিসেবে রয়েছেন মহিউদ্দিন আল আজাদ (বাংলাদেশের খবর) ও খাজা সাফিউল বাসার রুজমন (আমাদের অর্থনীতি)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category