মঙ্গলবার, এপ্রিল ১৪, ২০২০




হাজীগঞ্জ উপজেলা আইসোলেশনে করোনা  উপসর্গে এ প্রথম এক যুবক চিকিৎসাধীন

হাজীগঞ্জ প্রতিনিধিঃ হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ প্রথম করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এক যুবক আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।হাসপাতাল কর্তৃপক্ষ ইতিমধ্যে  জ্বর, সর্দি, পাতলাপায়খার লক্ষণ দেখে যুবকের নমুনা টেষ্ট সংগ্রহ করে ঢাকা আইইডিসিআর এ পাটিয়েছেন।
হাসপাতাল সৃত্রে জানা যায়, গত ১০ এপ্রিল শুক্রবার সকালে উপজেলার সদর ইউনিয়নের দোয়ালিয়া গ্রামের ইউসুফ বেপারীর ছেলে বো. বিল্লাল হোসেন (৩৫) করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে আসেন। তার গায়ে জ্বর, সর্দি, কাশি ও পাতলা পায়খানায় ভূগছিলেন। সেই সাথে শ্বাসকষ্ট থাকায় তাকে আইসোলিশন বিভাগে ভর্তি করানো হয়।
হাসপাতালের উপ-সহকারী মেডিকেল অফিসার মো. রবিউল আলম বলেন, আমাদের হাসপাতালের আইসোলিশনে প্রায় ২৫ টি বেডের ব্যবস্থা আছে। তবে এ প্রথম করোনার উপসর্গ নিয়ে বিল্লাল হোসেন নামের এক যুবক গত তিনদিন ধরে চিকিৎসাধীন আছে।
আমরা তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা  আইইসিডিআরে পাঠানো হয়েছে। তবে আজকালের মধ্যে রিপোর্ট আসার কথা রয়েছে। তা হাতে পেলে জানতে পারবো এ রোগী নেগেটিভ না প্রজেটিভ।
এদিকে করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে রোগি ভর্তি হওয়ার খবর শুনে গত দুইদিন ধরে কোন প্রাথমিক বা যখম প্রাপ্ত রোগীও সাধারন ওয়ার্ডে ভর্তি হতে দেখা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category