সোমবার, জুন ১৫, ২০২০




হাজীগঞ্জে মৃত ৩জনসহ ৯ জনের রিপোর্ট পজেটিভ, মোট আক্রান্ত ৫৯

হাজীগঞ্জ প্রতিনিধিঃ হাজীগঞ্জ উপজেলায় মৃত তিনজনসহ ৯ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এ পর্যন্ত উপজেলায় ৫৯ জন করোনা আক্রান্ত হয়েছেন এবং উপসর্গ নিয়ে প্রায় ৩৭ জন মৃত্যুর কোলে ঢলেপড়েন।
১৫ জুন সোমবার হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্যমতে মৃত এই তিনজন হলেন, হাজীগঞ্জ বাজারের রয়েল মার্কেটের মালিক আলহাজ্ব আব্দুল লতিফ(৭৫), হাজিগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের আবুল বাশার (৬৫) এবং হাজীগঞ্জ সদর ইউনিয়নের আব্দুল মোমেন (৫৮)।
এছাড়াও পৌরসভা মৃত দুইজনসহ নতুন আরো ৪ জন। এরা হলেন মকিমাবাদ গ্রামে ২জন, যাদের বয়স যথাক্রমে (৩৫) ও (৪০)। পেশায় দুইজন ব্যবসায়ী বলে জানাযায়। ডিগ্রী কলেজ রোডে (৫৫) বছর বয়সী এক ভাড়াটিয়া এবং পৌর ৯নং ওয়ার্ড কংগ্রাইশ গ্রামে (৫০) বছর বয়সী এক পুরুষ রয়েছেন।
এদিকে উপজেলার ৩নং কালঁচো উত্তর ইউনিয়নে খিলপাড়া গ্রামের  (৩০) বছর বয়সী এক যুবক ও ১২নং দ্বাদশগ্রাম ইউনিয়নের কাপাইকাপ গ্রামের (৪০) বছর বয়সী এক পুরুষ রয়েছেন।
হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এইচ এম সোয়েব আহমেদ চিশতী বলেন, আক্রান্তকারী ব্যক্তিদের বসবাসরত স্থানে প্রশাসনিক ভাবে লকডাউন এর প্রস্তুতি গ্রহন করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category