মঙ্গলবার, এপ্রিল ১৪, ২০২০




হাজীগঞ্জে ব্রিকফিল্ড ও মালিকের উপর বখাটের হামলা

হাজীগঞ্জ প্রতিনিধিঃ হাজীগঞ্জ উপজেলায় দি চাঁদপুর ব্রিক ফিল্ড ও মালিকের ওপর অতর্কিতভাবে হামলা করে স্থানীয় এক বখাটে যুবক।

ব্রিক ফিল্ডের মালিক মোঃ মাকসুদুর রহমানকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।
মঙ্গলবার সকালে হাজীগঞ্জ উপজেলার গন্ধ্যর্বপুর উত্তর ইউনিয়নের ব্রিকফিল্ডে লাঠিসোটা নিয়ে হামলা করে স্থানীয় যুবক মোহাম্মদ নোমান।
নোমান মোহাম্মদপুর এলাকার জয়নাল মাস্টারের ছেলে।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাসুদুর রহমান বলেন, ব্রিকফিল্ডের ৩৬ শতাংশ সম্পত্তি তার বাবার সাথে ক্রয় কৃত বায়না পত্র হয়। ওই বায়না পত্রের সূত্র ধরে কয়েকদিন ধরে জয়নাল মাস্টারের পরিবার থেকে আমাদেরকে বিভিন্নভাবে হয়রানি করা হচ্ছে।
তিনি আরো জানান, মঙ্গলবার সকালে নোমান একা ব্রিকফিল্ড এসে প্রায় লক্ষাধিক টাকার কাচা ইটসহ বিভিন্ন মালামাল বিনষ্ট করে। তাতে বাধা দিতে গেলে নোমান আমাকে এলোপাতাড়ি মারধর করতে থাকে। এমনকি আমার ভাটার ইট দিয়ে পেছন থেকে ছুড়ে মারলে আমার মোটরসাইকেলের হেমলেটে পড়ে।  আইনানুগভাবে নোমান ও তার পরিবারের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
এদিকে নোমানের বাবা জয়নাল মাস্টার বলেন, খবর পেয়ে আমরা নোমানকে ঘটনাস্থল থেকে নিয়ে আসি। নোমান আমাদের পরিবারের কারো সাথে সমন্বয় না করে ব্রিকফিল্ডে গিয়ে মারধরে জড়িয়ে পড়ে। ব্রিকফিল্ডের মালিক মাকসুদর রহমানের সাথে সম্পত্তিগত একটি দ্বন্দ্ব রয়েছে। বিষয়টি আমরা স্থানীয়ভাবে বসে মীমাংসা করতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category