শুক্রবার, অক্টোবর ২, ২০২০




হাজীগঞ্জে পঙ্গু আনুর দোকান পুড়ে ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি 

হাজীগঞ্জ প্রতিনিধিঃ নাম আনোয়ার হোসেন আনু, হাজীগঞ্জ উপজেলার মালীগাঁও গ্রামের হাজী বাড়ির আবুল হাসেমের ছেলে।  আনু ৯ বছর বয়স থেকেই পঙ্গু। প্লাস্টিকের পা দিয়ে ছলাফেরা করে। পঙ্গু পা নিয়ে সংগ্রামী জীবন। গড়ে তোলেন ছোট থেকে মাঝারি আকারের ব্যবসা। কিন্তু হঠাৎকরে এক ঝড়ে তার স্বপ্ন চুরমার হয়ে যায়।
হাজীগঞ্জে পঙ্গু আনোয়ার হোসেন আনুর দোকান পুড়ে যায় পহেলা অক্টোবর  শুক্রবার ভোরে হাজীগঞ্জ উপজেলার ৯ নং গন্ধব্যপুর( উ:) ইউনিয়নের মালীগাঁও বাজারে।
ক্ষতিগ্রস্ত আনোয়ার হোসেন আনু জানান, তিনি হাজীগঞ্জ উপজেলার মালীগাঁও গ্রামের বাসিন্দা। সে দীর্ঘ দিন থেকে মালীগাঁও বাজারে সাদিয়া ভ্যারাইটিজ এন্ড ক্লথ ষ্টোর নামে একটি দোকান রয়েছে। প্রতি দিনের মত আনু বৃহস্পতিবার রাতে দোকার বন্ধ করে বাড়ি যায়। শুক্রবার ভোরে খবর পায় তার দোকান পুড়ে গেছে।
তিনি জানান, ভোরে দোকানে এসে দেখে দোকানে ভিতর থেকে ধুয়া বের হচ্ছে। পরে দোকানের সাটার খুলে দেখে দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।দোকানে ১৪ লাখ টাকার কাপড়, ২ লাখ টাকার জুতা, ২ লাখ টাকার কসমেটিকস, ১ টি সেলাই মেশিন ৪ হাজার টাকা, আসবাবপত্র ৪ লাখ টাকাসহ প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
বাজারের ব্যবসায়ী সোহাগ  ও ইব্রাহীম, বাদল জানান, ভোর বেলায় আগুন জ্বলতে দেখে মালিককে খবর দেই। ফায়ার সার্ভিসে খবর দিলে তার আগেই সব পুড়ে যায়। তবে বিদ্যুতের সর্ট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত ঘটে।
  ৯ নং গন্ধব্যপুর (উ:) ইউনিয়ন উন্নয়ন কমিটির সদস্য আলী আহম্মদ ভুইয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। দোকান পুড়ে ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে।  সরকারী সহায়তা দরকার।স্থানীয় ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, ঘটনা শুনেছি। প্রশাসনকে জানিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category