রবিবার, ডিসেম্বর ২৯, ২০১৯




হাজীগঞ্জে গ্রামের বাড়িতে দাফন করা হলো ব্যাংক কর্মকর্তা ও দুই মেয়েকে

 হাজিগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টু (৫০) ও তার দুই মেয়েকে গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

রবিবার সকাল ১০ টায় চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৩নং কালচোঁ ইউনিয়নের পিরোজপুর উচ্চ বিদ্যালয় মাঠে প্রথমে বাবা সাইফুজ্জামান ও পরে দুই মেয়ে আশরা আনাম খান (১৩) ও তাসমিন জামান খান (১১) এর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

শনিবার সকালে চট্টগ্রামের সীতাকুণ্ডে লরি ও প্রাইভেটকারের সংঘর্ষের ঘটনায় তারা প্রাণ হারান। এই ঘটনায় ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টুর স্ত্রী কনিকা আক্তার (৪০) ও ছেলে মন্টু (১০) চট্টগ্রাম সিএমএইচে চিকিৎসাধীন রয়েছে।

নিহতের ভাই অধ্যাপক মোস্তফা কামাল খান বলেন, আমাদের বাবা কৃষক ছিলেন। আমরা ৬ ভাই ৫ বোন। মিন্টু ভাই-বোনদের মাঝে দশম। আর কোন পরিবারের সদস্যদের এভাবে প্রাণ হারাতে যেন না হয়।

জানাজার নামাজের পূর্বে মিন্টু ও তার দুই মেয়ের স্মৃতিচারণ করেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন, ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, উপজেলা আওয়ামলীলীগের সভাপতি আলহাজ্জ হেলাল উদ্দিন মিয়াজী, নিহতের ভাই অধ্যাপক মোস্তফা কামাল খান, ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, ফেনী ক্যাডেট কলেজের শিক্ষক নুরে আলম, মিন্টুর সহপাঠী ও সহকর্মীবৃন্দ। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের সঞ্চালনায় জানাজার নামাজে ইমামতি করেন হাফেজ আবদুল মান্নান ও মাওলানা আবদুল খালেক।

উল্লেখ্য, শনিবার সকালে বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান মিন্টু পরিবার নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকায় যাচ্ছিলেন। সীতাকুণ্ডের ফৌজদারহাট বাইপাস মোড়ে তাদের বহন করা প্রাইভেটকারটি আসলে ঢাকা থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মারা যান সাইফুজ্জামানের দুই মেয়ে। আহত অবস্থায় সাইফুজ্জামানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category