বুধবার, মার্চ ২৪, ২০২১




হাজীগঞ্জে ক্রেতাকে নিয়ে দুই ডিম ব্যবসায়ীর মধ্যে মারামারি 

হাজীগঞ্জ প্রতিনিধিঃ হাজীগঞ্জে এক ক্রেতাকে নিয়ে পাশাপাশি  দুই ডিম ব্যবসায়ীর মধ্যে প্রকাশ্যে  তুখোড় মারামারির ঘটনা ঘটে। এতে এক পক্ষের শরীলের নানান যায়গায় ক্ষত সৃষ্টি হয় ও নগদ টাকাসহ প্রায় দেড়শত ডিম ভেঙ্গে পেলার অভিযোগ পাওয়া যায়।
ঘটনার বিবরনে জানা যায়, গত ২৩ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় হাজীগঞ্জ আমিন রোডে ডিম ব্যবসায়ী মো. কবির হোসেন (৫০), পিতা মৃত শফিউদ্দিন মজুমদার, ৭নং ওয়ার্ড মজুমদারর বাড়ী ও তার পাশ্ববর্তী ডিম ব্যবসায়ী
 মো. শাহাবউদ্দিন (৪৮), পিতা মৃত জলিল সর্দার এই দুইজনের মধ্যে ঘটনাটি ঘটে।
ঘটনার দিন  কবিরের দোকানে জনৈক এক ক্রেতা ডিম কিনতে আসলে তাকে দূর থেকে চোঁখে ইশারা দিয়ে পাশ্ববর্তী ডিমের দোকান্দার শাহাবউদ্দিন তার কাছে নিয়ে যায়। পরে ঐ ক্রেতাকে  বলে দেখেশুনে নিয়েন, তার দোকানে সব বরিশালের ডিম।  ঐ জনৈক ব্যক্তি পুনরায় কবিরকে এসে বললেন আপনার ডিম নাকি বরিশালের নষ্ট ডিম। কবির এ কথা শুনে পাশ্ববর্তী ডিম ব্যবসায়ী শাহাবউদ্দিন কে জিজ্ঞাস করেন, এই ভাবে ব্যবসা করবি!
 তার পর পরই শাহাবউদ্দিন ও তার ছেলে উজ্জ্বল তেড়িয়ে এসে এক প্রকার কবিরের দোকানে হামলা চালায়।
এক পর্যায়ে কবিরকে কাঠ ও লাটি দিয়ে এলোপাতাড়ী মারধর শুরু করলে তার মাথায়, কপালে ও দুই হাত যখমপ্রাপ্ত হয়। এ সময় ১৫০ পিস ডিম ও পকেট থেকে নগদ ৩২ হাজার টাকা নিয়ে যায় শাহাবউদ্দিন ও তার ছেলে।
এ বিষয়ে পাশ্ববর্তী দোকান্দার জাহাঙ্গীর,  হুমায়ুন কবির  বলেন, ঘটনাটি আমরা উভয় পক্ষকে থামিয়ে দিয়েছি।
এ বিষয়ে ডিম ব্যবসায়ী কবির হোসেন মজুমদার বলেন, এর আগে প্রায় ৬ বছর ধরে তার ব্যবসা পরিচালনায় করতে গিয়ে একাধিকবার চুরিতে ধরা পড়েন শাহাবউদ্দিন। পরে সে আমার দোকানের কর্মচারী হয়ে আলাদা আমার দোকানের সামনে ডিমের ব্যবসা শুরু করে।
এ বিষয়ে শাহাবউদ্দিন কোন মন্তব্যে করতে চাননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category