সোমবার, ডিসেম্বর ৩, ২০১৮




হাজীগঞ্জে উপজেলা ও পৌর আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে হাজীগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। ৩ ডিসেম্বর সোমবার বিকালে হাজীগঞ্জ পশ্চিম বাজার হক টাওয়ারে উক্ত সভায় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিনের সঞ্চালনায় এবং  উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন চাঁদপুর-৫(হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের নৌকার প্রার্থী ও বর্তমান সংসদস সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহম্মেদ ভূঁইয়া।

উক্ত বিশেষ বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য অধ্যাপক এ কে এম ফজলুল হক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রশিদ মজুমদার, জেলা আওয়ামীলীগের সদস্য খালেদুর রব মিঠু, হাজীগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি ও মেয়র আ স ম মাহবুব-উল আলম লিপন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ আহম্মেদ খসরু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলী আশ্রাফ দুলাল, জেলা আওয়ামীলীগের কোষাদক্ষ আহসান হাবিব অরুন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিদের পক্ষ থেকে ১১নং হাটিলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জি. শফিকুর রহমান, চেয়ারম্যান পরিষদের পক্ষ থেকে সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও চেয়ারম্যান শফিকুর রহমান মীর, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ন-আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, যুগ্ন-আহবায়ক তাজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু ইউসুফ মোহন গাজীসহ প্রমুখ।

এ সময় উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড এবং পৌরসভার সকল ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি,সাধারন সম্পাদকসহ নেতৃবৃন্দ উক্ত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন

অনুষ্ঠানে বক্তরা বলেন, আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে মান-অভিমান থাকলেও নৌকা মার্কার সাথে কোন বিরোধ নেই। তাই আগামি জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থী মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তমকে নৌকা মার্কায় বিজয় করে জয় উপহার দিবেন বলে সকল নেতাকর্মী এক কন্টে আওয়াজ তোলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেন, আওয়ালীগ সরকার গত ১০ বছরে ব্যপক উন্নয়নমূলক কাজ করেছে। তাদের উন্নয়নের ধারাবাহিকতা বজার রাখতে হলে আবারো এক হয়ে জননেত্রী শেখ হাসিনাকে বাংলার প্রধান মন্ত্রী বানাতে হবে। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের জন্য কিছু করতে না পারলেও আপনাদের এলাকার ব্যপক উন্নয়নমূলক কাজ হয়েছে। কাজের বিনিময়ে আপনারা এলাকায় মূলায়ন পাবেন। সে আশাবাদ ব্যক্ত করে আগামি জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য এলাকার মানুষের কাছে আবেদন রাখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category