মঙ্গলবার, এপ্রিল ৭, ২০২০




হাজীগঞ্জের দু’টিসহ ৪ বাড়ীর ভাড়া মওকুপ করলেন প্রবাসী ফারুক মোল্লা

হাজিগঞ্জ প্রতিনিধিঃ বিশ্বজুড়ে করোনা করোনা ভাইরাস আতঙ্কে সকল পেশার মানুষ ক্রান্তিময় পরিস্থিতির মধ্যে দিয়ে অতিবাহিত হচ্ছে । এমন পরিশ্চিতির কথা চিন্তা করে এক প্রবাসী তার হাজীগঞ্জের দুইটি বিলাসবহুল বাড়ীসহ চাঁদপুর- ও ঢাকার মোট ৪টি বাড়ীর ভাড়াটিয়াদের ভাড়া মওকুপ করে দৃষ্টান্ত স্থাপন করলেন।
জানা যায়, সৌদি প্রবাসী আলহাজ্ব ফারুক হোসেন মোল্লার দেশের বাড়ী ফরিদগঞ্জের ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের সুবিদপুর মোল্লা বাড়ী শহিদ মোল্লা সফিকের বড় ছেলে।
 দানশীল এ ব্যক্তি ৪টি বহুতল ভবনের এপ্রিল মাসের সম্পূর্ণ ভাড়া মওকুপ করারর পাশাপাশি  তার মালিকানাদীন মোল্লা ডেভেলপমেন্টর বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান ও মার্কেটের ভাড়াটিয়াদের জন্য ও বিভিন্ন সুযোগ সুবিধা দিয়েছেন।
আলহাজ্ব ফারুক মোল্লা (রিপন) মোল্লা ডেভেলপমেন্টের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব থেকে সর্বদা গরিব ও দরিদ্র পরিবারদের বিভিন্ন ধরনের আর্থিক সাহায্য প্রদান করে যাচ্ছেন। এই ছাড়া তিনি তার এলাকায় গরিব ও অসহায়দের মধ্যে প্রায় ৪শত পরিবারকে মাসিক ভাবে আর্থিক সাহায্য করে যাচ্ছেন।
ফারুক মোল্লা রিপনের এ ভালো মানুষিকতার কারনে এলাকাবাসী সহ গরিব ও দরিদ্র পরিবারের কাছে মানবতার সেবক হিসেবে পরিচিতি লাভ করেন। এই বিশিষ্ট ব্যবসায়ী, ও সমাজসেবকের সৌদিআরবে মালিকানা একাধিক প্রতিষ্ঠানে  বাংলাদেশী সহ এশিয়া মহাদেশের বিভিন্ন. রাষ্ট্রের শত শত শ্রমিক কাজ করছেন। তিনি কর্মক্ষেত্রে সকলের প্রিয়জন, দানশীল, পরোপকারী হিসেবে ইতি পূবে সকলের কাছে জায়গা  করে নিয়েছেন। তাই তিনি সকল শ্রমিকের কাছে কোন বস্ অথবা স্যার নন তিনি সকলের ভাই বলে পরিছিত।
ফারুক মোল্লা রিপন বর্তমানে করোনা ভাইরাসের কারনে যখন সারা বিশ্বে অর্থনৈতিক মন্দা যাচ্ছে ঠিক তখনই লক্ষ লক্ষ টাকা ভাড়াটিয়াদের মওকুপ করে এক দৃষ্টান্ত স্থাপন করলেন।
ফারুক মোল্লা রিপন সৌদি আরব থেকে মোবাইল ফোনে এ প্রতিনিধিকে জানান বর্তমানে সারাবিশ্বে  করোনা ভাইরাস পরিস্থিতিতে অর্থনৈতিক যে সমস্যা দেখা দিয়েছে সেটা কোন ভাবেই পুরন করা সম্বব নয়। সে বিষয়টি বিবেচনা করে আমার সকল ভাড়াটিয়াদের এপ্রিল মাসের ভাড়ার টাকা মওকুপ করে দিয়েছি। তিনি আরো বলেন সকল ভাড়ীওয়ালার উচিত ভাড়াটিয়াদের পাশে দাঁড়ানো। এ জন্য তিনি তার ও তার পরিবারের  জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category