রবিবার, ডিসেম্বর ১, ২০১৯




হাইমচরে ২ নং উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

 হাইমচর প্রতিনিধিঃ উৎসব মুখর পরিবেশে হাইমচরে ২নং আলগী উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে উত্তর আলগী ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দের উদ্দেশ্যে মোবাইল ফোনের মাধ্যমে শিক্ষা মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক ও চাঁদপুর-সদর হাইমচর আসনের সাংসদ ডা. দীপু মনি বলেন, আজকের এ সম্মেলনের মাধ্যমে যারা নেতৃত্বে আসবে তারা দলকে আরো গতীশীল করে গড়ে তুলবে বলে আমি মনে করি। এ নতুন নেতৃত্বের হাত ধরেই আমরা জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন সোনার বাংলা গড়বো।
শনিবার সকাল ১০টায় উত্তর আলগী ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আমনত উল্লাহ বরকান্দাজের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো. মাকসুদ খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ স-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু।
এসময় তিনি বলেন, যারা ডা. দীপু মনির স্বামীর সুস্থ্যতার জন্য দোয়া করেছেন, তাদের কাছে ডা. দীপু মনির পরিবার চির কৃতজ্ঞ। ডা. দীপু মনির স্বামী দ্রæত সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন বলে আমরা কামনা করছি। তিনি আরো বলেন, সন্ত্রাস, দূর্নীতিবাজ মাদকাসক্ততার সাথে জড়িত তারা সংগঠনের নেতৃত্বে আসতে পারবে না। সঠিক নেতৃত্ব গড়ে তোলার জন্য আপনারা তৃনমূল পর্যায়ে থেকে তাদেরকে বের করে আনতে হবে। ইউনিয়ন নেতা নয়, কেন্দ্রীয় নেতা হতে পারে এমন নেতৃত্বদান কারিকে নির্বাচন করতে হবে। এসময় সম্মেলনের উদ্বোধনীয় বক্তব্য রাখেন হাইমচর উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোতালেব জমাদার। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূর হোসেন পাটওয়ারী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, জেলা যুবলীগ যুগ্ম আহŸায়ক মাহফুজুর রহমান টুটুল।
এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি হুমায়ুন প্রধানীয়া, শাহজান মিয়া, সাংগঠনকি সম্পাদক মজিবুর রহমান বেপারী, জিএম জাহিদ, প্রচার সম্পাদক মুনচুর পাটওয়ারী, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি হাবিবুর রহমান বেগ, আতিকুর রহমান পাটওয়ারী, উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক এসএম আল মামুন সুমন, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি প্রমুখ। এ সময় উপস্থিত উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক আঃ ছাত্তার গাজী।
২য় অধিবশেনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোতালেব জমাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারীর পরিচালনায় কাউন্সিল সভায় সভাপতি পদে মো. শাহজান ভ’ইয়া, মাসুদুর রহমান উজ্জল, নুরুল হক বেপারী, নাছির বেপারী এবং সাধারণ সম্পাদক পদে মেহেদী হাসান অপু শিকদার, মিন্টু পাটওয়ারী, আনোয়ার হোসেন কবিরাজ, আবুল হোসেন মেম্বার ও বাচ্ছু খাঁন প্রস্তাব ও সমর্থন করা হয়।
উভয়ের মাঝে সমঝতা না আসায় উপজেলা, জেলা আওয়ামীলীগ ও ডা. দীপু মনির সিদ্ধান্তে একমত হয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category