সোমবার, মার্চ ১, ২০২১




হাইমচরে মরহুম আঃ জব্বার পাটওয়ারী স্মৃতি মিনি ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা সম্পন্ন

মোঃ জাহিদুল ইসলামঃ হাইমচরে ব্যপক উৎসাহ উদ্দীপনা ও মনোমুগ্ধকর আয়োজনে মরহুম মাষ্টার আঃ জব্বার পাটওয়ারী স্মৃতি মিনি ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বিপুল শক্তিশালী দুটি দল মেঘনা একতা স্পোর্টিং ক্লাবের বিপক্ষে যমুনা একাদশ  মোকাবেলা করে। এতে মেঘনা একতা স্পোর্টিং ক্লাবকে ৪২ রানে হারিয়ে যমুনা একাদশ জয়লাভ করেছে।
 ১লা মার্চ ২০২১ সোমবার বিকেলে উপজেলার জামিলায়ে মহিলা দাখিল মাদরাসা মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। এতে মোঃ রাজু খাঁন, সাইফুল খাঁন, জাহিদ বেপারী ও মমিন গাজীর সার্বিক তত্বাবধানে মোঃ বাচ্চু মিয়া কবিরাজের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।
তিনি তার বক্তব্যে বলেন- খেলাধুলা এমন একটি বিনোদন, যা যুবসমাজকে বিভিন্ন অন্যায় অশ্লীল কাজসহ মাদক, জঙ্গীবাদ ও বাল্য বিবাহের মত ঘৃণ্যতম অপরাধ থেকে দূরে রাখে।
তিনি আরও বলেন- করোনা মহামারীতে যুবসমাজ যখন ঘরবন্দী হয়ে থমকে গেছে, ঠিক তখনই মরহুম মাষ্টার আঃ জব্বার পাটওয়ারী স্মৃতি মিনি ক্রিকেট টুর্নামেন্ট এর আয়োজনটি যারা করেছে তাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে খেলাধুলা অব্যাহত রাখতে উপজেলা পরিষদের পক্ষ থেকে বিভিন্ন সহযোগিতা দেওয়ার আশ্বাস দিচ্ছি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২নং আলগী উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনির আহমদ দুলাল, ২নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ মিন্টু মিয়া কবিরাজ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ মাকসুদ আলম খাঁন, ২নং উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহজাহান ভূইয়া প্রমূখ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক বেলায়েত হোসেন পাটওয়ারী, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব কালু গাজী, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাবুল মিয়া রাঢ়ী, বিশিষ্ট সমাজ সেবক জামশেদ পাটওয়ারী, আলী আহমেদ পাটওয়ারী, বাচ্চু মিয়া পাটওয়ারী, টেলু মিয়া বেপারী সহ উপজেলার বিভিন্ন স্থান থেকে আগত ক্রীড়াপ্রেমী দর্শকশ্রোতাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category