বুধবার, নভেম্বর ১১, ২০২০




হাইমচরে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শরীফ মোঃ মাছুম বিল্লাহঃ জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা, আলোচনা সভা, মিলাদ-দোয়া, বঙ্গবন্ধু ও শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে হাইমচরে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
১১ নভেম্বর বুধবার সকালে আলগী বাজার রব ম্যানশনের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে হাইমচর উপজেলা যুবলীগের আয়োজনে কেক কাটা দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এস এম আল মামুন সুমন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফখরুদ্দিন আলী আহমেদ, উপজেলা যুবলীগের সদস্য ইউসুফ জুবায়ের শিমুল চোকদার, পারভেজ হাওলাদার, জুয়েল মৃধা, মিজান মুন্সি, বেনি আমিন, মিন্টু পাটওয়ারী, নাছির পেদা, মোঃ হানিফ, শাহজাহান, হুমায়ুন বেপারী, মোঃ মনির গাজী, আঃ মতিন মুন্সি, ২নং উত্তর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মজিবুল্লাহ মানিক প্রমুখ।
সভাপতির বক্তব্যে জাহাঙ্গীর হোসেন বেপারী বলেন- বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই ১৯৭২ সালের ১১ নভেম্বর প্রতিষ্ঠিত হয়  আজকের এশিয়া মহাদেশের সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ। এ যুবলীগ প্রতিষ্ঠার পর থেকে নানা চড়াই-উৎরাই, ঘাত-প্রতিঘাত কোন কিছুই এ সংগঠনের অগ্রযাত্রা ব্যহত করতে পারেনি। যুবলীগ একটি দিনের জন্যও রাজপথ ছেড়ে যায়নি এবং আদর্শচ্যুত হয়নি।
তিনি আরও বলেন- যুবলীগ আজ দেশের প্রগতিশীল যুব সমাজের আস্থার ঠিকানা। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সবচেয়ে বিশ্বস্ত, নির্ভরযোগ্য আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগ। আওয়ামী যুবলীগের লক্ষ্য শেখ হাসিনার বিশ্ব-শান্তির দর্শন ‘জনগণের ক্ষমতায়ন’ সুদৃঢ করা এবং সর্বস্তরের জনগণ ও প্রগতিশীল যুব সমাজকে ঐক্যবদ্ধ করে এ দর্শনে উদ্বুদ্ধ করা।
এসময় উপস্থিত ছিলেন- ৩নং আলগী দক্ষিণ ইউনিয়ন যুবলীগ নেতা রাসেল গাজী, দেলোয়ার হোসেন সুমন খান, খালেক ঢালী, আফজাল হোসেন রাজু, সালমান মানিক, ৬নং চরভৈরবী ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মহিউদ্দিন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, যুবলীগ নেতা বিল্লাল বেপারী, ২নং আলগী উত্তর ইউনিয়ন যুবলীগ নেতা সোহেল সরদার, মহসিন পাটওয়ারী, বাবু পাটওয়ারী, কবির পাটওয়ারী, তাফাজ্জল হোসেন, সুমন রাঢ়ী, খোকন ছৈয়াল, ফরিদ মাল, বুলবুল সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের শীর্ষস্থানীয় দায়িত্বশীল নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category