সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০২০




হাইমচরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন উপলক্ষে দোয়া মহফিল করেন আ’লীগ নেতা মাকসুদ আলম খান

মো. জাহিদুল ইসলামঃ চাঁদপুরের হাইমচর উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে কোরআন খানি  ও দোয়া  মহফিল আয়োজন করে হাইমচর উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান।

সোমবার ছোটলক্ষীপুর নেছারিয়া হাফেজিয়া মাদ্রাসার বাদ মাগরিব  কোরআন খানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কোরআন খানি ও দোয়া  অনুষ্ঠানেসংক্ষিপ্ত বক্তব্যে মাকসুদ আলম খান বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৭৫ এর ১৫ আগস্ট পাকিস্তানের দোসররা বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করে। তারপরই জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আশার আলো দেখিয়েছেন।আজকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা  বেচে আছেই বলে বাংলাদেশ আজ এত উন্নত হয়েছে।বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে।আমরা প্রধানমন্ত্রী নেক হায়াত দান করুন এবং প্রধানমন্ত্রী সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।তারি সাথে আমাদের চাঁদপুর হাইমচরের উন্নয়নের রুপকার শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি ও তার স্বামী এডভোকেট  তওফিক নেওয়াজ সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি ।

দোয়া মহফিলে মুনাজাত করেন ছোটলক্ষীপুর নেছারিয়া হাফেজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ আমান উল্ল্যাহ সাহেব।এসময় স্থানীয় আ’লীগের নেতা কমী ও এলাকার মুরব্বিরা  মাদ্রাসায় সকল ছাত্ররা দোয়া অনুষ্ঠানে শরীক হোন।পরে মাদ্রাাসার মুুুসল্লীদের মাঝে তবারক বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category