বুধবার, এপ্রিল ৮, ২০২০




হাইমচরে কর্মহীন, দিনমজুরদের মাঝে নূর হোসেন পাটওয়ারীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

জি এম শরীফ মাছুম বিল্লাহঃ চাঁদপুর জেলার হাইমচরে মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির আন্তরিক সহযোগীতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর উদ্যোগে কর্মহীন দিনমজুরদের মাঝে খাদ্রসামগ্রী বিতরনের কাজ অব্যাহত রয়েছে।
তারই ধারাবাহিকতায় ৮ এপ্রিল বুধবার বেলা ১১টায় ৩নং আলগী দক্ষিণ ইউনিয়নের অন্তর্ভুক্ত মোয়াজ্জেম হোসেন কলেজ মাঠে অসহায় কর্মহীন দিনমজুর পরিবারগুলোর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত কর্মহীনদের উদ্দেশ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী বলেন, আজ থেকে আপনারা কেউ বাড়ি থেকে নামবেন না। আপনাদের খাদ্যের অভাব হলে, কোনো সমস্যা হলে আমাদেরকে টেলিফোন করবেন। আমরা স্বেচ্ছাসেবকদের মাধ্যমে ডা. দীপু মনির পক্ষ থেকে আপনাদের প্রতিটি ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দিব, ইনশাআল্লাহ। আমরা আপনাদেরকে চাউল, ডাল, তৈল, লবণ, পেঁয়াজ, আলু, চিনিসহ মোট ১০ আইটেম খাদ্যসামগ্রী ডা. দীপু মনির পক্ষ থেকে আপনাদের হাতে তুলে দিয়েছি। আপনারা কোনভাবেই ঘরের বাহিরে আসবেন না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে নির্দেশ দিয়েছে আমরা তার কর্মী হিসেবে তা বাস্তবায়ন করবো।
এময় উপস্থিত ছিলেন হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম খাঁন, আওয়ামীলীগ নেতা সাহাউদ্দিন টিটু হাওলাদার, ছাত্রলীগ নেতা আল হাসান আরিফ হাওলাদার সহ স্থানীয় সেচ্ছাসেবক কর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category