শুক্রবার, অক্টোবর ১৮, ২০১৯




হাইমচরে ওয়ার্ড যুবলীগের অফিস উদ্বোধন

জি এম শরীফ মাছুম বিল্লাহঃ চাঁদপুর হাইমচরে ৩ নং দক্ষিণ ইউনিয়ন ৮নং ওয়ার্ড যুবলীগের অফিস এর শুভ উদ্বোধন করেন হাইমচর উপজেলা যুবলীগের আহবায়ক ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী জনাব মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী।
শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যা ৭ টায় মোঃ খালেক ঢালীর সভাপতিত্বে ও মোঃ সোহাগ গাজীর সঞ্চালনায় অফিস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ জাহাঙ্গীর হোসেন বেপারী। তিনি তার বক্তব্যে বলেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণ এশিয়ার মধ্যে একটি আদর্শবান ও সুসংগঠিত সর্ববৃহৎ  সংগঠন। যে সংগঠন প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যবধী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে যুবসমাজকে ধ্বংসাত্মক সকল প্রকার কাজ থেকে দূরে রাখার দৃঢ় প্রত্যয় নিয়ে সর্বত্র কাজ চালিয়ে যাচ্ছে। আজ হাইমচর উপজেলা যুবলীগ সুসংগঠিত। যার ফলশ্রুতিতে উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ডে নির্ভেজাল একনিষ্ঠ কর্মীদের মাধ্যমে কমিটি গঠন ও অফিস নিতে সক্ষম হয়েছি।
তিনি আরও বলেন- আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমি একজন চেয়ারম্যান পদপ্রার্থী। আপনাদের দোয়া, সমর্থন ও ভালোবাসায় যদি নির্বাচিত হতে পারি, আমার প্রথম কাজ থাকবে সম্পূর্ণ উপজেলাকে মাদকামুক্ত করে ডিজিটাল বাংলাদেশে হাইমচরকে মডেল উপজেলা হিসেবে পরিচিত করা।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির মেম্বার মোঃ আব্দুল মতিন মুন্সি, যুবলীগ নেতা মোঃ টেলু মাল, মোঃ বিল্লাল হোসেন চকিদার, মোঃ বিল্লাল মাঝি প্রমুখ।
শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মোঃ সেলিম পাটওয়ারী, আফজাল হোসেন রাজু, রত্ন পাটওয়ারী, মোঃ নাঈম হোসেন, স্বাধীন, শান্ত, মোঃ হুমায়ুন, মোঃ খলিল সরদার মোঃ মিলন সরদার, মোঃ হযরত আলী সরদার, মোঃ সোহাগ গাজী, আফজাল হোসেন আখন, ড্যানি মুন্সি, সুমন ভূঁইয়া, মজিব গাজী, মোঃ রিপন মিয়া, মনির খন্দকারসহ উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড এর যুবলীগ, ছাত্রলীগ কর্মী, সদস্য ও দায়িত্বশীল নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category