রবিবার, মার্চ ২৯, ২০২০




হাইমচরে উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

জি এম শরীফ মাছুম বিল্লাহ, হাইমচর (চাঁদপুর) প্রতিনিধিঃ চাঁদপুর জেলার হাইমচর উপজেলা প্রশাসনের তত্বাবধানে খেটে খাওয়া, অসহায় দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন হাইমচর উপজেলা নির্বাহী অফিসার জনাব ফেরদৌসী বেগম।
২৯ মার্চ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসি বেগম হাইমচর উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে গরিব দিনমজুর ও ভেদে পরিবার সহ ৬০ জনের হাতে এ খাদ্য সামগ্রী বিতরন করেন। খাদ্য সামগ্রী মধ্যে ছিল চাউল, তেল, লবন, ডাল। খাদ্য সামগ্রী বিতরন কালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসি বেগম বলেন- করোনা ভাইরাসের কারনে খেটে খাওয়া মানুষ দুর্ভোগের কথা চিন্তা করে এই সামগ্রী বিতরন করা হয়। যারা সমাজের বিত্তবান আছেন তাদের প্রত্যেকের দায়িত্ব এই দূর্যোগ কালিন সময় অসহায় খেটে খাওয়া মানুষের পাশে দাড়ানো। এ সময়টি হলো মানুষের সেবা করার উপযুক্ত সময়। আপনারা করোনা ভাইরাসকে আতঙ্ক মনে না করে সচেতনতা বৃদ্ধি করতে হবে। এ সময় রাস্তায় ঘুরাঘুরি না করে ঘরে থাকবেন, তাহলেই আপনার ও আপনার পরিবার নিরাপদে থাকবে।
খাদ্য সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেজবাউল আলম ভূইয়া, ১ নং গাজীপুর ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমিনুর রশিদ, একটি বাড়ী একটি খামার এর ব্যাবস্থাপক মোঃ জিল্লুর রহমান জুয়েল, পিআইও অফিসের সহকারী  প্রকৌশলী মাকসুদ আলম প্রমুখ।
পরিশেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসি বেগম ৬টি ইউনিয়নে করোনা প্রতিরোধে মাস্ক, স্প্রে. সাবান, হেন্ড গ্লাভস, ব্লিসিন পাউডার সহ বিভিন্ন সামগ্রী বিতরন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category