রবিবার, সেপ্টেম্বর ১৫, ২০১৯




হাইমচরের চরভৈরবীতে শিমুল চোকদারের অতর্কিত হামলায় ॥ আহত ২

হাইমচর প্রতিনিধিঃ হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের দক্ষিন পাড়া বগুলা শাহী জামে মসজিদের নির্মানাধী মসজিদের টাইলস ভাংগাকে কেন্দ্র করে অতর্কিত হামলায় টাইলস মিস্ত্রি মোঃ জাহিদুল ইসলাম (৩২), মিমাংসা করতে আসা মসজিদের ক্যাশিয়ার মোঃ মহিউদ্দিন গাজী (৪২) কে আহত করেন স্থানীয় শিমুল চোকদারসহ কয়েকজন।
আহত টাইলস মিস্ত্রি জাহিদুল ইসলাম রায়পুর হাসপাতালে ও মসজিদের ক্যাশিয়ার মোঃ মহিউদ্দিন চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানাযায়।
ঘটনা সুত্রে জানা যায়, গত ১৪ সেপ্টম্বর হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের দক্ষিন পাড়া বগুলা শাহী জামে মসজিদের টাইলস এর কাজ চলাকালীন সময় শিমুল চোকদারের ছেলে মিনহাজ (৭) স্কুল থেকে বাড়ি ফেরার পথে পাশে কাজ করতে থাকা মসজিদের টাইলস মাটিতে ফেলে ভেঙ্গে দেয়। মসজিদের কাজ করার টাইলস মিস্ত্রীরা মিনহাজকে দাড় করিয়ে টাইলসের ক্ষতিপুরন দাবি করে।
এ সংবাদ পেয়ে মিনহাজের পিতা  শিমুল চোকদার ও দক্ষিন বগুলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী সোঃ সুমন সর্দার এবং তার বড় ভাই নাছির সর্দার রড ও ইট দিয়ে অতর্কিত হামলা চালিয়ে মসজিদের ক্যাশিয়ার ও  মিস্ত্রিকে আহত করেন।
এ ব্যাপারে শিমুল চোকদারের কাছে জানতে চাইলে বলেন আমার ছেলে দুপুরে বাড়ি ফেরার পথে পরিতেক্ত টাইলসের টুকরা নিলে সেখানকার লোকজন আমার ছেলেকে বেধে রাখবে বলেছেন। কিন্তু সেখানে এমন কোন ঘটনা ঘটেনি। সেখানে উভয় পক্ষে কথায় কাটাকাটি হয়েছে। এ রিপোট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category