শনিবার, নভেম্বর ১৬, ২০১৯




হাইমচরবাসীর স্বপ্ন মধ্যচরকে সিংগাপুর বাস্তবায়নে কাজ চলছে……. উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী

শরীফ মাছুম বিল্লাহঃ হাইমচরের মধ্যচরে শরীয়তপুর হতে সাবমেরিন ক্যাবল মাধ্যমে  বিদ্যুৎ এর সংযোগ কাজ শুরু হয়েছে। বিদ্যুৎ এর খুটি স্থাপন কাজ এর জন্য পিলার এসেছে। রবিবার থেকে কাজ শুরু হবে।
গত ১৬ নভেম্বর বেলা ৩.৩০ মিনিটে বিদ্যুৎ এর কাজ পরিদর্শনকালে উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী বলেন- মধ্যচর এর উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মধ্যচরে ১০হাজর একর জমিতে অর্থনৈতিক অঞ্চল স্থাপনে অনুমোদন দিয়েছেন। মধ্যচর হবে সিংঙ্গাপুর। তিনি বলেন এর মাধ্যমে হাইমচরে কর্মসংস্থান হবে কয়েক লক্ষ মানুষের। অর্থনৈতিক অঞ্চল স্থাপনের সূচনা হিসেবে প্রথমেই বিদ্যুৎ এর কাজ শুরু হয়েছে। অর্থনৈতিক অঞ্চলের সুফল হাইমচরবাসীর সাথে সমগ্র দেশ বাসী পাবেন। বঙ্গবন্ধু কন্যা যা বলে তা বাস্তবায়ন করেন, যার প্রমান স্বরুপ  বিদ্যুৎ কাজ শুরু করা হয়েছে।
 ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন সরদার জানান মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি এবং উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর প্রচেষ্টা ও সহযোগীতায় মধ্যচরে বিদ্যুৎ এর কাজ শুরু করতে পেরেছি। মধ্যচর বাসীর উন্নয়ন মাননীয় সংসদ সদস্য ডা. দীপু মনি’র নেতৃত্বে উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাচ্ছি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category