শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯




স্লোগানে মুখর সোহরাওয়ার্দী উদ্যান, আওয়ামী লীগের বিজয় সমাবশে

স্টাফ রিপোর্টারঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশে আসতে শুরু করেছে নেতা কর্মীরা। শনিবার (১৯ জানুয়ারি) দুপুর আড়াইটা থেকে শুরু হবে বিজয় সমাবেশ।

নির্বাচনের জয়ের পর দলটির নেতা কর্মীদের শোডাউনের প্রথম সুযোগ এটি। এরইমধ্যে রাজধানীর বিভিন্ন জায়গা থেকে নেতাকর্মীরা প্রবেশ করা শুরু করেছেন সোহরাওয়ার্দী উদ্যানে। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠেছে সমাবেশ প্রাঙ্গণের আশেপাশের এলাকা। লালসবুজ টি-শার্ট , ক্যাপ পরে সমাবেশ স্থলে বিজয় উদযাপনে আসছেন নেতাকর্মীরা।

সমাবেশে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সমাবেশে দিক নির্দেশনামূলক বক্তব্য দেবেন। জাতীয় নেতৃবৃন্দও সমাবেশে বক্তব্য দেবেন। এদিকে, সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে দুপুর বারোটায়। সকাল এগারোটায় সমাবেশস্থলে প্রবেশের গেইট খুলে দেওয়া হয়েছে।

আওয়ামী লীগের বিজয় সমাবেশ, স্লোগানে মুখর সোহরাওয়ার্দী উদ্যান

সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় সমাবেশে যোগ দিচ্ছেন নেতাকর্মীরা। ছবি: ফোকাস বাংলা

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের বিজয় সমাবেশ সফল করার লক্ষ্যে সার্বিক প্রস্তুতি সম্পন্ন করেছে আওয়ামী লীগ। এ লক্ষ্যে দলের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, ঢাকা ও তার আশপাশের জেলার আওয়ামী লীগ ও দলীয় প্রতিনিধিদের সঙ্গে প্রস্তুতি সভা করেছে দলটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category