সোমবার, জুন ২২, ২০২০




সুশান্ত প্রসঙ্গে ভক্তদের সালমান খান যা বললেন

মো. নাছির উদ্দীন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর পুরো বলিউড থমকে গেছে। নেমে এসেছে শোকের ছায়া। অনেকে সালমান-শাহরুখদের সমালোচনা শুরু করেন। এমন সময় সালমান খান ভক্তদের উদ্যোশে কিছু কথা বলেন।
সালমান বলেন, সুশান্তের ভক্তদের আবেগটা বুঝুন, ওদের সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। সোশ্যাল মিডিয়ায় নিজের ভক্তদের কাছে সলমান খান এমনই আর্জি জানালেন। সালমান খান গত শনিবার রাতে একটি টুইট করে নিজের ভক্তদের শান্ত থাকার এই আবেদন করেন।
টুইটারে সালমান লেখেন,”আমার সমস্ত ভক্তদের আর্জি সুশান্তের ভক্তদের পাশে দাঁড়ান। ওদের সম্পর্কে কোনও খারাপ ভাষা ব্যবহার করবেন না। বরং আবেগটা বোঝার চেষ্টা করুন। ওর পরিবার ও ভক্তদের পাশে দাঁড়ান। কারণ তারা তাদের ভালোবাসার ও কাছের মানুষকে হারিয়েছেন। যন্ত্রণাটা বুঝুন। ‘প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে স্বজন পোষণের অভিযোগ উঠেছে। আর যাঁদের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে সালমান খান তাঁদের মধ্যে অন্যতম। সোশ্যাল মিডিয়ায় কিছু লোকজন সালমান খানের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন।
তাঁদের অভিযোগ, ফিল্ম ইন্ডাস্ট্রিতে সালমান ক্রমাগত স্বজন পোষণ করে গেছেন। কেউ কেউ এমন অভিযোগ করেছেন, সালমানের কারণেই নাকি সুশান্ত বহু জায়গায় কাজ পাননি। সুশান্তের মৃত্যুর পর, এক আইনজীবী বিহারের যে ব্যক্তিদের বিরুদ্ধে মামলা করেছেন, সেই তালিকায় রয়েছে সালমান খানের নাম। সুশান্তের মৃত্যুর পর জিয়া খানের মা,  অভিনব কাশ্যপসহ আরও অনেকেই সালমানের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন। আবার কিছু লোকজন এমনও রয়েছেন, তাঁদের কঠিন সময়ে সালমানই পাশে দাঁড়িয়েছেন বলেও জানিয়েছেন। এই তালিকায় রয়েছেন দিয়া মির্জা, রাবিনা ট্যান্ডন, সুস্মিতা সেনরা। তবে সোশ্যাল মিডিয়ায় লাগাতার আক্রমণের মুখেও সালমান শান্তই রইলেন। তাঁর ভক্তরা যাতে সুশান্তের ভক্তদের সঙ্গে কোন রকম বিবাদে না জড়ান সেই অবেদনই করলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category