সোমবার, মার্চ ৪, ২০১৯




সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা হলেন ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক:  সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হলেন হৃদরোগে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা দেবী শেঠির পরামর্শে উন্নত চিকিৎসার জন্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত হয়।

দুপুর সাড়ে তিনটার দিকে তাকে বহনকারী এ্যাম্বুলেন্সসহ গাড়ি বহর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে রওনা হয় হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশে। মাত্র দশ মিনিট সময়ের ব্যবধানেই তিনটা ৪০ মিনিটে ভিভিআইপি গেইট দিয়ে শাহজালাল বিমানবন্দরে প্রবেশ করে ওবায়দুল কাদেরকে বহনকারী গাড়ি বহর।

এর আগে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নেওয়ার সিদ্ধান্তের কথা জানিয়ে আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বলেন, ‘ওবায়দুল কাদেরকে অ্যাম্বুলেন্সে করে ভিভিআইপি গেইট দিয়ে শাহজালাল বিমানবন্দরে নেওয়া হবে। তারপর রবিবার থেকে অপেক্ষায় থাকা এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে নিয়ে যাওয়া হবে সিঙ্গাপুরের মাউন্ট এলিজোবেথ হাসপাতালে’।

উল্লেখ্য, সোমবার দুপুরে শাহজালাল বিমানবন্দরে ডা. শেঠি পৌঁছালে তাকে স্বাগত জানান বিএসএমএমইউর প্রিভেনটিভ অ্যান্ড রিহ্যাবিলিটেশন কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. হারিসুল হক এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মোজাফফর আহমেদ। দুপুর দেড়টায় ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে পৌঁছান দেবী শেঠি। অবস্থা পর্যবেক্ষণের পর ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুর নেওয়ার পরামর্শ দেন তিনি। ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে স্থানান্তর করার জন্য এর আগেই বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে থাকা তার সকল তল্পিতল্পা গুছানো হয়। অর্থাৎ সিঙ্গাপুর নেওয়ার সকল প্রস্তুতি সম্পন্ন।

এদিকে সোমবার সকালে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ জানিয়েছিলেন, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category